রাঙ্গামাটির নতুন পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন

আরিফুর রহমান, রাঙ্গামাটি থেকে : শুক্রবার (২৫ ডিসেম্বর) রাঙ্গামাটি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে বিদায়ী পুলিশ সুপার মো: আলমগীর কবীর থেকে পুলিশ সুপারের দায়িত্বভার গ্রহণ করেছেন নবাগত পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন। এর আগে তিনি ডিএমপি’র উপকমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

এইদিকে দীর্ঘ ২ বছন ৯মাস রাঙ্গামাটির পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করার পর পুলিশ হেডকোয়ার্টাসে সহকারী পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলি হয়েছেন সদ্য সাবেক পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, পিপিএম-সেবা।

পুলিশ সুপারের বিদায় উপলক্ষে রাঙ্গামাটি জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে জেলা পুলিশের একটি চৌকস দল বিদায়ী পুলিশ সুপারকে বিদায়ী গার্ড অব অনার প্রদান করে। এরপর ফুলে সুসজ্জিত একটি গাড়িতে পুলিশ সুপারকে বসিয়ে সামনের দুই পাশের রশি ধরে টেনে পুলিশ সুপারের কার্যালয় থেকে গেইট পর্যন্ত নিয়ে যায় জেলা পুলিশের সদস্যরা। এসময় রাঙ্গামাটি জেলা পুলিশ সদস্যদের মাঝে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

রাঙ্গামাটি পার্বত্য জেলার নবাগত পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন বিদায়ী পুলিশ সুপারকে বিদায়ী শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মোঃ জুনায়েত কাউছার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ মাঈন উদ্দিন চৌধুরী, সহকারী পুলিশ সুপার (এএসএফ) রনজিত কুমার পালিত, সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) আব্দুল আওয়াল চৌধুরী’সহ রাঙ্গমাাটি জেলা পুলিশের উর্ধ্বতন অফিসার ও সদস্যবৃন্দ।