রাজশাহীর বাঘায় বৃদ্ধ পিতাকে হত্যা করে পালিয়েছে ছেলে

রাজশাহীর বাঘায় রুস্তম আলী নামে এক বৃদ্ধ পিতাকে মর্মান্তিক ভাবে হত্যা করে পালিয়েছে তার ছেলে শুকুর আলী।সোমবার (৭ আগস্ট) দিবাগত রাতে বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর পাকারপাড়া গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

হাবাসপুর গ্রামের ইউপি সদস্য আব্দুল মান্নান জানান, শুকুর (৩৫) অতি রাগান্বিত একজন বদমেজাজি মানুষ। সে ছোট-খাট বিষয় নিয়ে রেগে যাই এবং মাঝে মধ্যে মানুষকে মারধর করে। তার শারিরীক অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে তার স্ত্রী। সম্প্রতি সে একটি তুচ্ছ বিষয় নিয়ে প্রতিবেশী এক নারীকেও মারধর করে।

সর্বশেষ সোমবার দিবাগত রাত ১১ টার সময় সে তার বাবা রুস্তম আলী (৭০) এর উপরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে ক্ষিপ্ত হয়ে প্রথমে লাঠি দিয়ে আঘাত করে। এরপর হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা নিশ্চিত করে বাড়ি থেকে পালিয়ে যাই। একই কথা বলেন স্থানীয় মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম।

এদিকে মৃত রুস্তম আলীর ছোট ভাই ইনছার আলী কান্না জনিত কন্ঠে বলেন, তার ভাইয়ের স্ত্রী অনেক আগে মারা গেছে। ভাতিজা এমন ঘটনা ঘটবে এটা তারা কখনোই কল্পনা করেননি। এ ঘটনায় শোকাহত তাদের পুরো পরিবার ও গ্রামবাসী। রুস্তম আলীকে সকাল থেকে একপলক দেখতে আসছে অত্র এলাকার শত-শত মানুষ।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, আমরা হত্যার খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশে পাঠিয়েছি। লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হবে। হত্যাকারী তার ছেলে এখন পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।