সিরাজগঞ্জের বেলকুচিতে দেবরের পুরুষাঙ্গ কেটে দিলেন ভাবি

সিরাজগঞ্জের বেলকুচিতে বেলাল উদ্দিন (১৬) নামের এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তারই ভাবি। মঙ্গলবার (৬ জানুয়ারি) রাতে বেলকুচি পৌর এলাকাস্থ চালা মধ্য পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের সাহেব আলীর ছেলে।

আহতাবস্থায় বেলালকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বুধবার (৭ জানুয়ারি) দুপুরে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলর হাফিজুর রহমান।

আহতের মা দেলোয়ারা বেগম জানান, আমি বাড়িতে ছিলাম না। নাতি অসুস্থ থাকায় তাকে নিয়ে হসপিটালে ছিলাম। বাড়িতে আমার বড় বৌমা ছিল আর আমার ছোট ছেলে ছিল। আজ বাড়িতে এসে শুনি যে রাতে বৌমা ব্লেড দিয়ে আমার ছোট ছেলের পুরুষাঙ্গ কেটে দিয়েছে। এই ঘটনা জানার পর তার বাবা তাকে সিরাজগঞ্জ সদর হসপিটালে নিয়ে গেছে।

সে বর্তমানে হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। আর বৌমাকে তার বাবার বাড়িতে পাঠিয়েছি। তিনি আরও বলেন, যেহেতু এটা নিজেদের ঘটনা তাই কাউন্সিলর ও এলাকার মুরুব্বিদের নিয়ে বসে এই ঘটনার সমাধান করা হবে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাফিজুর রহমান জানান, লোক মারফতে আমি জানতে পেরেছি যে চালা মধ্যে পাড়া গ্রামে ভাবি তার দেবরের পুরুষাঙ্গ কেটে দিয়েছে। তবে কেউ এখনো আমার কাছে আসেনি।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, আমি এখনও পর্যন্ত এ রকম কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।