চেয়ারম্যান পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলীর সাথে কিছুক্ষণ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঢাকা জেলার দোহার উপজেলার ৮ নং মাহমুদপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী , নৌকার মাঝি বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা এবং ভালোবাসা রেখে আমি আমার পথ চলা শুরু করছি। জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করছেন তাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য। তিনি বলেন , মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি কথা, প্রতিটি কার্যক্রম তিনি অক্ষরে অক্ষরে পালন করে যাবেন।

বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী বলেন, ঢাকা -১ আসনের মাননীয় সংসদ সদস্য, দোহারের কৃতি সন্তান, জীবন্ত কিংবদন্তি শিল্পপতি জনাব সালমান এফ রহমানের একজন নগণ্য কর্মী হিসেবে নিজেকে গর্ববোধ করেন এবং তিনি তার সকল কার্যক্রমে মাননীয় সংসদ সদস্যকে ফলো করে থাকেন যাতে করে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তিনি মানুষের সেবা করতে পারেন। জনাব আইয়ুব আলী আরো বলেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সফল উপজেলা চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন এর প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ এবং সাথে তিনি তার রাজনৈতিক ক্যারিয়ারকে গঠন করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার রাজনৈতিক ক্যারিয়ারকে সফলতায় রূপদান করার জন্য জনাব আলমগীর সাহেবের ভূমিকা সবার চেয়ে ঊর্ধ্বে। আলমগীর সাহেবের প্রত্যেকটি কার্যক্রম তার প্রেরণা হিসেবে কাজ করছে এবং এগিয়ে যাওয়ার জন্য ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।

বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী আরো বলেন, ২০০৪ সালে বিএনপি’র অত্যাচারের জর্জরিত হয়েছি, জেল খেটেছি, তিনবার গ্রেফতার হয়েছি, তারপরেও আমি বঙ্গবন্ধুর আদর্শ এবং আওয়ামী লীগের আদর্শ থেকে পিছপা হইনি। মুক্তিযুদ্ধে যেভাবে কাজ করেছি ঠিক আমি আমার মাহমুদপুর ইউনিয়ন পরিষদে জন্য কাজ করে যাব যেন সারা দোহারের লোকজন জানতে পারে যে আইয়ুব আলী তার নিজের জীবনের চেয়েও দলকে এবং এলাকার জনগণকে বেশি ভালোবাসেন। দলকে সংগঠিত করার জন্য এবং সালমান এফ রহমানের হাতকে শক্তিশালী করার জন্য আমি আমার সর্বত্র প্রচেষ্টা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন , ১৯৭১ সাল থেকে আমি সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি । চাকুরীর বেতনের তিন ভাগের এক ভাগ আমি মানুষের কল্যাণে ব্যয় করেছি, মানুষের আশা-আকাঙ্ক্ষা এবং জনগণের সুখের জন্য কাজ করে যাব এবং মাদকের বিরুদ্ধে আমি আমার প্রতিরোধ গড়ে তুলবো ইনশাল্লাহ। আমি নির্বাচিত হলে জনগণের কল্যাণে কাজ করব , মানুষের সুখে-দুঃখে পাশে থাকব , মাদক মুক্ত সমাজ গড়বো এবং আমার দল এবং আমার ইউনিয়নকে শক্তিশালী হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ। জনগণকে দেওয়া সকল ওয়াদা আমি পালন করব এবং জনগণের সুখে-দুখে পাশে থাকবো ইনশাল্লাহ।