স্বামী বললেন এমপি হতে চাই, স্ত্রী বললেন আমি জয়ী হব

রাজবাড়ী-১ (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম পৃথকভাবে জমা দিয়েছেন স্বামী ও স্ত্রীসহ আটজন। তবে স্বামী-স্ত্রী একে-অপরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে এমপি হতে চান।

তারা হলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী ও তার স্ত্রী সংরক্ষিত মহিলা আসনের এমপি জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন নাহার চৌধুরী লাভলী।

মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনে তা জমা দিয়েছি। জননেত্রী আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে জয় নিয়ে এমপি হয়ে রাজবাড়ী-১ আসনটি উপহার দেব। এই আসনে আমি ছাড়া অন্য কাউকে মনোনয়ন দিলে ওই প্রার্থীকে জয়ী করতে কাজ করব।

সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী বলেন, আওয়ামী রাজনীতির সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। তাই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে রাজবাড়ী-১ আসন থেকে এমপি চাই। মনোনয়নপত্র জমা দিয়েছি। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি জয়ী হবো।

স্বামী-স্ত্রী ছাড়াও রাজবাড়ী-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন ছয়জন। তারা হলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান সংসদ সদস্য কাজী কেরামত আলী, আওয়ামী লীগের নির্বাহী পরিষদের সদস্য জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আকবর আলী মর্জি, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাস, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আমজাদ হোসেন।