নেত্রকোণার মদনে প্রাইভেট কারের ধাক্কায় ২ শ্রমিক গুরুতর আহত

নেত্রকোণা মদন উপজেলার আকাশ্রী গ্রামের সামনে, কাইটাইল-তিয়শ্রী রাস্তায় প্রাইভেট কারের চাপায় আলী আহমেদ (২৩) নামের এক ইট ভাটা শ্রমিক মৃত্যু শয্যায় ও আব্দুল্লাহ নামের অন্য এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। আলী আহম্মেদ’র পিতা মৃত আবুল হাসেম ও আব্দুল্লাহ্’র পিতা বাবুল মুন্সি। দু’জনই আকাশ্রী গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার (১১ জানুয়ারী) আব্দুল ওয়াহেদ ব্রিক্সে’র দু’জন শ্রমিক কাজ শেষে কাইটাইল বাজার যায়। বাজার হতে বাড়ি ফেরার পথে আনুমানিক সন্ধ্যা ৭ টায় এ দূর্ঘটনা ঘটে। আলী আহম্মেদ’র অবস্থা আশংকা জনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ও আব্দুল্লাহ্ মদন স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী গ্রাম পুলিশ রোস্তম আলী ও নাঈম ইসলাম জানান, ইট ভাটার দু’জন শ্রমিক বাড়ি ফেরার পথে ঢাকা মেট্রো-গ, ১৪-০৮৪০ নাম্বারের একটি সাদা রং এর প্রাইভেট কার তাদের চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় সামনে থাকা পাঙ্গাশ মাছ বাহী একটি ট্রাকের সাথে ধাক্কা খায়। এতে প্রাইভেট কারের সামনের অনেকাংশ ভেঙ্গে গেছে।

গাড়ী চালক সাইফুল জানান, সিলেট হতে তার নানা বাড়ি মদন উপজেলার মাখনা গ্রামে যাওয়ার পথে, কাইটাইল বাজার থেকে একটু দক্ষিণে গেলে, তার গাড়ীর সামনে থাকা মাছ বাহী ট্রাক হঠাৎ ব্র্যাক করায় দূ’জন লোক দুই গাড়ীর মাঝখানে পড়ে আহত হয়। পেশায় সে ব্যবসায়ী এবং তার কোনো ড্রাইবিং লাইসেন্স নেই। তার পিতা মৃত শাহীন মিয়া। তার পৈতৃক ভিটা কুমিল্লার চৌদ্দগ্রামে। বর্তমানে তারা সিলেট শহরের বসবাস করেন।

অফিসার ইনচার্জ উজ্জ্বল কান্তি সরকার জানান, পথচারী দু’জন ও ড্রাইবার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গাড়ী পুলিশ হেফাজতে রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।