পাবনার সাঁথিয়ায় এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পাবনার সাঁথিয়ায় সুপ্তি খাতুন (১৬) নামের চলমান এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে উপজেলার ভাটো সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। সুপ্তি ওই গ্রামের মৃত সাইফুল ইসলামের মেয়ে।

সুপ্তির পারিবার জানান, চলতি এসএসসি পরীক্ষায় উপজেলার সোনাতলা উচ্চ বিদ্যালয় থেকে অংশগ্রহণ করে ইতোমধ্যে পাঁচটি বিষয়ের পরীক্ষা দিয়েছে সুপ্তি। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্ত দীর্ঘদিন ধরে সে পেটের ব্যাথায় ভুগছিল। ব্যাথা সহ্য করতে না পেরে সোমবার রাতে সবার অজান্তে নিজ ঘরের শয়ন কক্ষে আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস নেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাগডেমরা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান ও ইউপি সদস্য আব্দুল কুদ্দুস জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় থানা পুলিশকে জানিয়ে লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।