মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত-১, আহত-১০

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে এই ঘটনায় একজন নিহতসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এসময় কয়েক ডজন বোমা বিস্ফোরণসহ বেশ কিছু ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। নিহত কামাল মাদবর (৫০) গাছবাড়িয়া গ্রামের সলেমান মাদবরের ছেলে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের বর্তমান ইউপি চেয়ারম্যান লাভলু তালুকদার ও সাবেক চেয়ারম্যান মজিবর খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় বর্তমান চেয়ারম্যান লাভলু তালুকদারের সমর্থক কামাল মাদবরকে এলোপাথারি ভাবে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় ঘটনাস্থল থেকে আহত কামালকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সংঘর্ষ চলাকালে কয়েক ডজন বোমা বিস্ফোরণসহ বেশ কিছু ঘরবাড়ি ভাংচুর চালানো হয়েছে।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় নিহত কামাল মাদবরের পরিবার থেকে মামলা দিলেই আমরা মামলা গ্রহণ করব এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেব।