লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তায় ভেসে উঠল আরো এক অজ্ঞাত লাশ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দক্ষিণ সিন্দুর্না তিস্তার চরে ভেঁসে উঠল অজ্ঞাত লাশ।লাশ পুলিশ উদ্ধার করেছে। এ নিয়ে তিস্তার চরে ৫ জনের লাশ পাওয়া গেলে।

বৃহস্পতিবার ও শুক্রবারে লালমনিরহাট সদরের খুনিয়াগাছ চরে ২টি লাশ, ডিমলার চরে এক সেনা সদস্যসহ দু’টি লাশ ও শুক্রবার রাতো হাতীবান্ধার দক্ষিণ সিন্দুর্না চরে আরো একটি অজ্ঞাত লাশ মিলল।এসব লাশ ভারতীয় নাগরিকের বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রবল বর্ষনে ভারতের সিকিমে একটি বাঁধ ক্ষতিগ্রস্ত হওয়ায় বাংলাদেশের তিস্তা নদীর দিকে পানি প্রবল বেগে ধেয়ে আসে। ফলে লালমনিরহাটের তিস্তায় বন্যা দেখা দেয়।গত বুধবার তিস্তা নদীর পানি বৃদ্ধি পেয়ে দোয়ানী পয়েন্টে পানি বিপদসীমা অতিক্রম করে। বৃহস্পতিবার পানি আবার কমতে থাকে।পানি কমায় তিস্তায় জাগে চর।

বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে হরিনচওড়ায় দু’দিনের ব্যবধানে পর পর ভেসে উঠে অজ্ঞাত দু’টি লাশ। শুক্রবার ডিমলার তিস্তার চরে এক সেনা সদস্যসহ মিলে ২ জনের লাশ। এসব লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।শুক্রবারের অজ্ঞাত লাশটি উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিস্তার চরের লাশটি উদ্ধারে কাজ করছে পুলিশ। লাশ ভারতীয় নাগরিকের বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।