সিলেটের বিশ্বনাথে সাংবাদিকদের সাথে স্পোটিং ট্রাস্ট ইউকের সভাপতির মতবিনিময়

সিলেটের বিশ্বনাথে স্পোটিং ট্রাস্ট ইউকের সভাপতি, সমাজসেবক, সাবেক উপজেলার ভাইস চেয়ারম্যান মো. গৌছ খান বলেন, বিশ্বনাথের খেলাধুলাকে এগিয়ে নিতে আমাদের প্রচেষ্ঠা অব্যাহত রাখব। যুবকদের খেলাধুলার ব্যাপারে আমাদের ট্রাস্ট অগ্রণী ভূমিকা পালন করতে চায়। ট্রাস্টের মাধ্যমে আমরা খেলোয়াড় বের করে এই জনপদের সুনাম বৃদ্ধি করে নিজের উপজেলাকে জাতীয় পর্যায়ে নিয়ে যেতে চাই। সাংবাদিকদের সহযোগিতায় বিশ্বনাথকে এগিয়ে নেয়া সম্ভব হবে বলে আমি মনে করি।

তিনি সোমবার (২রা অক্টোবর) নিজের চমৎকৃত নব-নির্মিত গেইমল্যান্ড ইনডোর স্টেডিয়ামে’ বিশ্বনাথে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার ইনডোর স্টেডিয়ামে বিশেষ করে শিক্ষার্থীদেরকে বিনামূল্যে প্যাকটিসের সুযোগ দেয়া হবে। আজকের শিক্ষার্থী হবে আগামীদিনের ভবিষৎত। তাদেরকে আমরা মূল্যায়ন করে খেলাধুলার জন্য বিশেষভাবে সুযোগ সুবিধা করে দওয়া হবে নতুন ইনডোরে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, স্পোটর্স অর্গানাইজেশন ইউকের ট্রেজারার আবু মনছুর, ক্রীড়ানুরাগী বশির আহমদ, গণি শাহ, নূরুল হক, সামছুল ইসলাম, মোহাম্মদ কাওছার খান, শাহ আমির উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়ানুরাগী শাহজাহান আলী, ওয়াশিম উদ্দিন, আহমেদ দুলাল, তসলিম উদ্দিন, সজীব আহমদ, লাকী আহমদ, আজিজুর রহমান, রুমন আহমদ, জসিম উদ্দিন প্রমুখ।

মতবিনিময় সভা শেষে খেলায় আহত এক যুবককে বিশ্বনাথ স্পোটিং ট্রাস্ট ইউকের পক্ষ থেকে ২০ হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।