খাগড়াছড়ির জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল জীবন মৃত্যুর সন্ধিক্ষণে

খাগড়াছড়ি পার্বত্য জেলার জীবন মৃত্যুর সন্ধিক্ষণে জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল। জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিলের(৩৭) ব্রেনে অপারেশন হয়েছে। তবে এখনো জ্ঞান ফিরেনি। চিকিৎসকরা বলেছে, ৭২ঘন্টার পর বলা যাবে।

দলীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (২৮ এপ্রিল) মধ্যরাত শনিবার ভোর রাত পর্যন্ত ৪ঘন্টা ব্রেনে অপারেশন করে চিকিৎসকরা। চিকিৎসকরা তাকে ৭২ঘন্টার নিবির পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সংকটাপন্ন যুবদল নেতা ইব্রাহিম খলিলকে দেখতে ছুটে গেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াসহ হাজারো নেতাকর্মী।

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল(৩৭)। ব্রেন স্ট্রোক করে চট্টগ্রাম এভার কেয়ার হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন।

ইব্রাহিম খলিল এক সময় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ইব্রাহিম ছিলেন। এছাড়া খাগড়াছড়ি পৌরসভার নির্বাচনের মেয়র প্রার্থী ছিলেন।

উল্লেখ্য, অমায়িক, রাজনৈতিক ব্যক্তিত্ব, সজ্জন ব্যাক্তি ইব্রাহিম খলিল। জনগণের জন্য আন্দোলন করতে গিয়ে তিনি অন্তত ৩ডজন মামলার আসামি হয়েছেন। বহুবার কারাবরণ করেছেন।
জানা গেছে, শালিকার বিয়েতে ফেনী যান ইব্রাহিম। গতকাল(২৭শে এপ্রিল) হঠাৎ ব্রেইন স্ট্রোক করে। তৎক্ষণাত নেওয়া হয় চট্টগ্রাম এভার কেয়ার হসপিটালে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা গুরুতর।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ও সাধারন সম্পাদক এমএম আবছারসহ বিএনপি ও অংগ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ,পরিবার ও তার শুভাকাঙ্খিরা তার দ্রুত সুস্থতার জন্য সকলের দোয়া কামনা করেছেন।