নেত্রকোনার মদনে থানায় অভিযোগ দেওয়ায় বসত ঘর ভেঙ্গে তছনছ

নেত্রকোণার মদনে থানায় লিখিত অভিযোগ দেওয়ায় প্রতিবেশির ঘর ভেঙ্গে তছনছ করে দেওয়ার অভিযোগ উঠেছে অন্য লাঠিয়াল প্রতিবেশি বিরুদ্ধে।

বুধবার (১২ জুলাই) সরজমিনে গেলে জানা যায়, গত মঙ্গলবার (১১ জুলাই) দুপুর মোহাম্মদ আলীর লোকজন প্রতিবেশী ডালিম মিয়ার পরিবারকে উচ্ছেদের উদ্দেশ্যে ডালিম মিয়ার অনুপস্থিতিতে রান্না ঘর ভেঙ্গে আমগাছ ও নারিকেল গাছ লাগিয়ে দেয়।

ডালিমের স্ত্রী হেলেনা আক্তার বলেন, রান্না ঘর ভাঙ্গার সময় আমাকে তারা শালীনতা হানি ও মারধর করে এবং আমার ঘরে থাকা শোকেস, টিভিসহ ১ লক্ষ ৫০ হাজার মূল্যের জিনিসপত্র ভাংচুর করে। এ বিষয়ে মঙ্গলবার (১১ জুলাই) রাতে থানায় লিখিত অভিযোগ করি।

তিনি আরো বলেন, কেন থানায় অভিযোগ করলাম এই কারণে, বুধবার (১২ জুলাই) সকালে মোহাম্মদ আলীর লোকজন আমার বসত ঘরে থাকা নগত ৯০ হাজার টাকা নিয়ে যায় ও ঘরে সব কিছুই বাহিরে ফেলে দেয় এবং শেষ পর্যন্ত বসত ঘরটি ভেঙ্গে ফেলে দেয়।

এ বিষয়ে এস আই রহমতুল্লাহ জানান, মঙ্গলবারের অভিযোগে প্রেক্ষিতে সকালে যাওয়ার কথা ছিলো। আমরা যাওয়ার আগেই প্রতিবেশি লোকজন ডালিম মিয়ার বসত ঘর ভেঙ্গে দিছে এটা সত্য। ডালিমের পরিবারকে প্রতিবেশি লোকজন দীর্ঘ দিন ধরে অত্যাচার করছে আমরা অবগত হয়েছি। দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে দ্রুত আইগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান জানান, এ বিষয়ে আমি অবগত হয়েছি। সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।