পটুয়াখালীর কলাপাড়ায় দুই সহোদর ভাইয়ের হাত পা গুড়িয়ে দিল চেয়ারম্যান গ্রুপ

পটুয়াখালীর কলাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে দুই সহোদর ভাইয়ের হাত পা গুড়িয়ে দিয়েছে প্রভাবশালীরা।

সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার টিয়াখালী ইউপির পূর্ব টিয়াখালী গ্রামে এঘটনা ঘটে।

ঘটনার পর রক্তাক্ত অবস্থায় মো.মাহাফুজ মোল্লা (২০) ও মো.মহিউদ্দিন মোল্লাকে (১৮) স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য দুইভাইকে বরিশাল শের-ই বংলা মোডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনার জন্য আহতরা টিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান সুজন মোল্লাসহ তার ভাই কামাল মোল্লা, জামাল মোল্লা ও শাহাজাদা মোল্লাকে দায়ী করেছেন।

আহতদের পিতা মো.হিরন মোল্লা জানান, তার ছেলে মো.মাহাফুজ মোল্লা বিরশাল সরকারি কলেজে পলিটিক্যাল সাইন্স’র প্রথম বর্ষের ছাত্র। আর ছোট ছেলে মধ্য টিয়াখালী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। ঘটনার সময় তারা দুই ভাই স্থানীয় একটি বাজারে যাওয়ার পথে তাদের উপর হামলা চালানো হয়। অমানুষিক নির্যাতন শেষে মৃত ভেবে ফেলে রেখে যায় চেয়ারম্যান গ্রুপ।

এর আগে রোববার জমিজমা বিষয় নিয়ে তাদের নামে কলাপাড়া থানায় একটি আভিযোগ দায়ের করেছি। এ ঘটনার জের ধরে তারা আমার ছেলেদের উপর হামলা চালিয়েছে।

তবে এবিষয়ে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লা জানান, আহতরা আমার একই বংশের লোক। কারা মেরেছে জানিনা। তবে একটা গ্রুপ আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ জানান, খবর শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।