বগুড়ার শিবগঞ্জে মারপিটের ঘটনায় বাড়িঘর ভাঙচুর ও ফসল নষ্টের অভিযোগ

বগুড়ার শিবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে মারপিট, বাড়িঘর ভাঙচুর ও ফসল নষ্টের অভিযোগ উঠেছে। এঘটনায় আদালতে মামলার প্রস্তুতি চলছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার দেউলী ইউনিয়নের দেউলী রাস্তা নামক স্থানে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভরিয়া পূর্ব পাড়া গ্রামের মৃত নইমুদ্দিন গাছুর ছোট ছেলে বাইজিদ ও মেজো ছেলে আব্দুল মতিন পাশাপাশি দোকান করে জীবিকা নির্বাহ করে। বৃহস্পতিবার সন্ধ্যায় আব্দুল মতিন দোকানঘর ঝাড়ু দিতে গেলে তাঁর ছোট ভাই বাইজিদ তাকে বাধা দেয়। এ সময় বাইজিদ বলে ঝাড়ু দেয়া ধুলা বালি আমার দোকানে আসছে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা—কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়ালে আব্দুল মতিন ও তার ছেলে সুজন মিয়া, বাইজিদ ও তার ছেলে সৌরভ ইসলাম আহত হন।

এ ব্যাপারে আব্দুল মতিন জানান, সংঘর্ষের পরদিন শুক্রবার আমরা বাবা ছেলে হাসপাতালে থাকাকালীন আমার ছোট ভাই বাইজিদের পক্ষ নিয়ে আরেক ছোট ভাই রায়হান আলী তার ছেলে রাজা বাবু ও বোন পারুল বেগম আমার বাড়িঘর ভাঙচুর করে ফসল নস্ট করে। গহনা ও নগদ টাকা লুট করেছে। রায়হান প্রতিনিয়ত আমাকে হুমকি ধামকি দিচ্ছে। আমি এ ব্যাপারে আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে অভিযুক্ত রায়হান আলী বলেন আমার বিরুদ্ধে আনীতসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। যারা অভিযোগ করছে তারাই বাইজিদ ও তার ছেলেকে মারপিট করছে।
মোকামতলা পুলিশ তদন্ত কেন্দে্রর ইনচার্জ ইন্সপেক্টর আশিক ইকবাল বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।