নরসিংদীতে র‍্যাবের অভিযানে ৩২ কেজি গাঁজাসহ আটক-২

নরসিংদীর র‍্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ান (র‍্যাব- ১১) এর অভিযানে ৩২ কেজি গাঁজা ও গাঁজা বহনকারী একটি প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। র‍্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খন্দকার শামীম বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় তিনি বলেন, র‍্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস্য উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলা সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৫টায় র‍্যাব-১১ (নরসিংদী) এর একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর পাশবর্তী জেলা নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকার তল্লাশী করে প্রাইভেটকারের পিছনের ব্যাকডালার ভিতর থেকে ৩২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয় এবং যার আনুমানিক মূল্য ৬ লক্ষ ৪০ হাজার টাকা।

আটককৃতরা হলো, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার চর ডাজাতিয়াপাড়া গ্রামের মোঃ কুদ্দুস আলীর ছেলে মোঃ জুয়েল (৩৮) ও নরসিংদী জেলার রায়পুরা উপজেলার রামনগর গ্রামের আবুল বাসার এর স্ত্রী সুইটি বেগম (২২)।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃতরা পেশাদার আন্তঃজেলা চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ী হিসাবে এলাকায় তাদের ব্যপক পরিচিতি রয়েছে। তারা নিয়মিত কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া থেকে এ ধরনের মাদক এনে বিভিন্ন জেলায় বিতরণ করে। আটককৃতদের বিরদ্ধে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।