কুমিল্লার আলোচিত কাউন্সিলর কাপ ক্রিকেট টুর্নামেন্ট স্থগিত ঘোষণা

কুমিল্লাতে করোনা শনাক্তের হার ৪৬ শতাংশ ছাড়িয়েছে। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত দেশজুড়ে আলোচিত কাউন্সিলর কাপ ক্রিকেট টুর্নামেন্ট স্থগিত করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলেই কুমিল্লা কাউন্সিলর কাপ টুর্নামেন্টের সেমি ফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। দর্শকরা যেন গ্যালারিতে বসে খেলা উপভোগ করতে পারে সে জন্যই টুর্নামেন্টের বাকি খেলাগুলো সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের কনফারেন্স কক্ষে বিসিবির কাউন্সিলর ও কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি এমন ঘোষণা দেন।

সাইফুল আলম রনি জানান, দর্শকরা মাঠে এসে খেলা দেখতে চায়। তবে করোনা পরিস্থিতির কারনে তা সম্ভব না। যদি আমরা খেলা চালিয়ে যাই, তাহলে গ্যালারীর দর্শকরা খেলা দেখা থেকে বঞ্চিত হবে। আমরা দর্শকদের বঞ্চিত করতে চাই না। তাই করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই আমরা কাউন্সিলর কাপ টি ২০ টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল খেলা পরিচালনা করবো। কারন দর্শকদের জন্যই আমাদের আয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক নাসিম ইউসুফ রেইন ও ক্রিকেট কমিটির সদস্য সৈয়দ সুলতান ফরহাদ কাদরিয়া।