চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সংসদ নির্বাচনে নাশকতার উদ্দেশ্যে আনা ৪১টি ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের লাভাঙ্গা সুন্দরপুর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ৪১টি ককটেল উদ্ধার করেছে র‍্যাব ৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি আভিযানিক দল শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত আটটার সময় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা ইউনিয়নের লাভাঙ্গা সুন্দরপুর এলাকায় অভিযান পরিচালনা করে একটি পরিত্যক্ত ভাঙ্গা ঘরের মধ্যে লাল রংয়ের ০৭(সাতটি) বালতিতে ককটেল সদৃশ্য বস্তুর সন্ধান পায়। আভিযানিক দল তৎক্ষণাৎ এলাকাটি কর্ডন করে এবং জনগণকে নিরাপদ দূরত্বে সরিয়ে নেয়। অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৪১টি ককটেল উদ্ধার করা হয়।

শনিবার (৩০ ডিসেম্বর) র‍্যাব এর পক্ষ থেকে অভিযানস্থলে সকাল ১০টার সময় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে বিবৃতি দেন ব্যাটালিয়ন অধিনায়ক কর্নেল মোঃ মুনিম ফেরদৌস, এসজিপি, পিএসসি, এসি। সংবাদ সম্মেলনের পরে সাংবাদিক ও স্থানীয়দের উপস্থিতিতে উদ্ধারকৃত ককটেলগুলোর বিস্ফোরণ ঘটিয়ে নষ্ট করে দেওয়া হয়।

উল্লেখ্য, ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মুনীম ফেরদৌস এসজিপি, পিএসসি, এসি এর দিক-নির্দেশনায় অভিযানে নেতৃত্ব দেন মেজর মারুফুল ইসলাম এবং কম্পানি উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আমিনুল ইসলাম।