চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে মটরসাইকেল ছিনতাইকারী চক্রের মূল হোতাসহ গ্রেফতার ০২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের অভিযানে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ০২ সদস্যকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশের একটি দল।

গত (৩০ সেপ্টেম্বর) রাত্রী সাড়ে ৮টার সময় ৩/৪ জন ছিনতাইকারীর একটি দল মটরসাইকেল আরোহী দুই ব্যক্তিকে পথরোধ করে ০১টি হিরো এইচএফ ডিলাক্স মটর সাইকেল ও ০২টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ছিনতাই করে। ঘটনাটি ঘটে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চামাবাজারের দক্ষিণে ঈদগাহ এর সামনে।

ছিনতাইয়ের ঘটনায় শিবগঞ্জে বেশ আলোড়ন সৃষ্টি হয়। এই ঘটনায় ছিনতাইকারীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা রুজু হলে শিবগঞ্জ থানা পুলিশ ছিনতাই হওয়া মটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের শনাক্ত করে।

এরপর রবিবার রাতে শিবগঞ্জ থানা এলাকার একাধিক স্থানে অভিযান পরিচালনা করে ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত চক্রের মূলহোতা শ্যামপুর ইউনিয়নের ওমরপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে নাইম ইসলাম কানন (২৬) ও শ্যামপুর বাজিতপুর গ্রামের জুয়েল আলীর ছেলে আজিজুল হক (২২)কে ছিনতাইকৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন সহ হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ।

ছিনতাইকারী চক্রের মূলহোতা নাইম ইসলাম কাননের বিরুদ্ধে ইতিপূর্বে ছিনতাই, অপহরণসহ একাধিক মামলা রয়েছে।

এ বিষযয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জুবায়ের আহমেদ জানান, ছিনতাইকৃত মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। ছিনতাইয়ের সাথে জড়িত বাকিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছে।