নিয়ামতপুর কবরস্থান দখল করে বাড়ি নির্মাণের প্রকাশিত সংবাদের বিরুদ্ধে প্রেস কনফারেন্স।

নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের হরিপুর গ্রামে পারিবারিক কবরস্থান দখল করে বাড়ি নির্মাণের বিষয়ে যে সংবাদ টি প্রকাশিত হয়েছে, সেই প্রকাশিত মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের বিরুদ্ধে প্রেস কনফারেন্স এর মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

প্রেস কনফারেন্সে ভুক্তভোগী আলাউদ্দিন মাষ্টার জানান, উপজেলার বাবু বাজারের রাকিব হাসান এর স্ত্রী নূরুন্নাহার ওয়ারিশসূত্রে প্রাপ্ত সম্পত্তির, রাকিব হাসান ও নূরুন্নাহার তাঁর নানি আছিয়া বেগমের নামীয় খতিয়ানভুক্ত সম্পত্তির মূল ওয়ারিশ দুই ছেলে নাছের মণ্ডল ও মাদার মণ্ডল এবং এক মেয়ে অহন বিবি।

সেই ওয়ারিশ সূত্রে হরিপুর মৌজার ১০ নং খতিয়ানের ১৪৭ নং দাগের ১৮ শতাংশ সম্পত্তির ওপর আমবাগান ও পারিবারিক একটি আম বাগান রয়েছে, এখানে কোন পারিবারিক কবরস্থান নেই ।

ভুক্তভোগী আলাউদ্দিন বলেন, ‘আমি সম্পত্তির মূল মালিক আছিয়া বেগমের ছেলে নাছের মণ্ডল ও মাদার মণ্ডলের কাছ থেকে ১৯৯৩ সালে এই সম্পত্তি ক্রয় করে ভোগদখল করে আসছি।

এখানে কোনো কবরস্থান নেই। আমার সম্পত্তির পাশে আলাদা দাগে একটা কবরস্থান রয়েছে আমি আমার জমিতে বাড়ি নির্মাণ কাজ করছি, আমার সম্মানহানির জন্য সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে ভিত্তিহিন বানোয়াট সংবাদ প্রকাশ করেছে ঐ প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ভুক্তভোগী আলাউদ্দিন মাষ্টার