নওগাঁর মান্দা সার্কলের অতিরিক্ত পুলিশ সুপার মতিয়ার রহমানের বিদায়ী সংবর্ধনা

নওগাঁর মান্দা সার্কলের অতিরিক্ত পুলিশ সুপার মতিয়ার রহমানের পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান মান্দা থানা পুলিশের উদ্দ্যোগে অনুষ্টিত হয়েছে। শনিবার (৬ এপ্রিল) সন্ধ্যায় মান্দা থানা চত্বরে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে থানা পুলিশের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজীর সভাপতিত্বে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নওগাঁ ৪ (মান্দা) আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এস এম ব্রুহানি সুলতান মাহমুদ (গামা)।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্টানে বিষেশ অতিথি হিসাবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল চৌধরী, আনিছুর রহমান, পরিদর্শক (তদন্ত) আব্দুল গনি সহ মান্দা থানার সকল সাব ইন্সপেক্টর, বদলিজনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মতিয়ার রহমান।

পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার পুলিশ সুপার হিসেবে আলোচিত হন।

সহকর্মীরা বিদায়ী অতিথির পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার মতিয়ার রহমান, তার বক্তব্যে বলেন, আমার যাবতীয় যতো প্রশংসা সবকিছুই সহযোদ্ধা-সহকর্মী পুলিশ সদস্যদের জন্য। সকলেই আমাকে এমনভাবে সহায়তা করেছেন তারা এমনভাবে দায়িত্বগুলো পালন করেছেন যার ফলশ্রুতিতেই আমি আজ সম্মানিত বোধ করছি।

পুলিশের কার্যক্রমসহ জনমুখী বিভিন্ন কাজের জন্য পুলিশ সদস্যদের প্রশংসা করেন এবং প্রত্যেককে পেশাদারিত্ব, নিষ্ঠা ও সততার সাথে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জনবান্ধব পুলিশিং নিশ্চিতকরনের নির্দেশনা প্রদান করেন। মান্দা থানার পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।