প্রধানমন্ত্রী আমাদেরকে উন্নত ও স্মার্ট বাংলাদেশ উপহার দিবেন : মসিক মেয়র

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, বর্তমান সরকারের সফল রাষ্টনায়ক জননেত্রী শেখ হাসিনা যে কথা দেন, তা তিনি রক্ষা করেন। পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ দেশব্যাপী চলমান ব্যাপক উন্নয়ন কার্যক্রম তার প্রমাণ। তিনি উন্নত ও স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন, সেটিও তিনি আমাদের উপহার দিবেন।

বুধবার (১ জানুয়ারী) দুপুরে ময়মনসিংহ মহাবিদ্যালয়ের একাদশ বর্ষের ওরিয়েন্টেশন ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে দেশের শিক্ষা, চিকিৎসা, কৃষি ইত্যাদি সকল ক্ষেত্রে আধুনিক প্রযুক্তির ব্যবহার হচ্ছে। এতে মানুষের সময়-শ্রম সাশ্রয় হয়েছে এবং ভোগান্তি কমেছে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে মেয়র বলেন, রাষ্ট্রের সকল শ্রেণী পেশার মানুষ শিক্ষা গ্রহণ ও প্রতিষ্ঠা লাভে সমান সুযোগ ভোগ করছে। বর্তমান সরকার উচ্চ শিক্ষা ও গবেষণায় যে সুযোগ দিয়েছে তা গ্রহণ করে পরিবার, সমাজ ও রাষ্ট্রের মুখ উজ্জ্বল করতে হবে। ময়মনসিংহ মহাবিদ্যালয় কলেজের অধ্যক্ষ এস. এম সফিকুল হায়দার মুকুলের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক এ. এস. এম রফিকুল্লাহের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অরো বক্তব্য রাখেন, আনন্দমোহন কলেজের প্রাক্তন অধ্যক্ষ নারায়ণ চন্দ্র ভৌমিক, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ তাজুল আলম, অত্র কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ মোশারফ হোসেন, ময়মনসিংহ মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য তপস সান্যালসহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মসিকের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব, প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাসহ নতুন-পুরাতন শিক্ষার্থীবৃন্দ।