বগুড়ায় গৃহবধুকে বেধড়ক মারপিট করে শীলতাহানীর চেষ্টা!

বগুড়ার শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার ১নং ওয়ার্ডের চকভোলাখাঁ গ্রামে এক গৃহবধ‚কে বেধড়ক মারপিট করে শীলতাহানীর চেষ্টা করা হয়েছে। ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ এসে ঐ গৃহবধুকে উদ্ধার করেছে।
ভুক্তভোগী গৃহবধ‚ চকভোলাখাঁ গ্রামের টিভি মেকার প্রতিবন্ধি শাহ আলমের স্ত্রী।
সমাধানের কথা বলে প্রতিপক্ষ কালক্ষেপন করলে উপায় না পেয়ে স্ত্রীকে বেধড়ক মারপিট ও শীলতাহানীর বিচার চেয়ে ভুক্তভোগীর স্বামী ৬জনকে অভিযুক্ত করে রবিবার রাতে শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযুক্তরা হলেন, উপজেলার চকভোলাখাঁ গ্রামের মৃতঃ ঠান্ডা মিয়ার পুত্র গাজিউল (৫২), গাজিউলের স্ত্রী রশিদা, ছেলে নুরনবী, মৃতঃ ঠান্ডা মিয়ার ছেলে সাহেব আলী (৪৬), সাহেব আলীর স্ত্রী ইন্দিরা বেগম, প‚র্ব জাহাঙ্গীরাবাদ গ্রামের ছালেমের স্ত্রী শিমা বেগম।
এর আগে পূর্ব শত্রæতার জেরে ১০ জুলাই শনিবার বিকালে ঐ গৃহবধ‚কে বেধড়ক মারপিট ও শীলতাহানীর চেষ্টা করা হয়।
অভিযোগ সূত্রে জানায়, বিবাদীরা পূর্ব শত্রæতার জের ধরে কোন কারণ ছাড়াই প্রতিবন্ধি শাহ আলমের বাড়িতে গিয়ে ভুক্তভোগী গৃহবধূকে অকথ্য ভাষায় গালিগালাজ করলে সে প্রতিবাদ করে। এসময় ঐ গৃহবধু বাড়িতে একা পেয়ে প্রতিপক্ষরা বিবাদী গাজিউলের বাড়িতে উঠে নিয়ে গিয়ে গোপণাঙ্গসহ হাত পায়ে বেধরক মারপিট করে শীলতাহানীর চেষ্টা করে। খবর পেয়ে স্বামী শাহ আলম মোল্লা ঘটনাস্থলে এসে পরিস্থিতি বেগতিক হওয়ায় কোন উপায় না পেয়ে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে তার স্ত্রীকে উদ্ধার করে। পরে ঐ গৃহবধ‚কে গুরুত্বর আহত অবস্থায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
সোমবার সকালে হাসপাতালে গিয়ে কথা হয় ভুক্তভোগী গৃহবধ‚র সাথে। সে জানায়, পূর্বশত্রæতার জেরে আমাকে বেধড়ক মারপিট করে প্রতিপক্ষরা শীলতাহানীর চেষ্টা করেছে। আমি প্রশাসনের কাছে এমন নেক্কারজনক ঘটনার সুষ্ঠ বিচার চাই।
এবিষয়ে বাদী প্রতিবন্ধি শাহ আলম মোল্লা বলেন, মারামারির সময় আমি দোকানে ছিলাম। খবর পেয়ে বাড়িতে এসে দেখি প্রতিপক্ষের বাড়িতে আমার স্ত্রীকে বেধড়ক মারপিট ও নির্যাতন করা হচ্ছে। আমি প্রতিবন্ধি হওয়ায় তাদের সাথে পেরে উঠতে পারবোনা তাই ৯৯৯ এ ফোন দেই। পরে পুলিশ এসে আমার স্ত্রীকে উদ্ধার করে। এসময় প্রতিপক্ষরা আমার স্ত্রীর গলার থাকা আট আনা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।
ঐ গ্রামের বাসিন্দা শামিম বলেন, মারপিট ঠেকানেরা চেষ্টা করলে আমিও হাতে মারাত্মক আঘাত পাই।
এবিষয়ে বিবাদীদের সাথে বক্তব্যের জন্য যোগাযোগের চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি।
শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, রবিবার রাতে থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেওয়া হবে।