বাগেরহাটের শরণখোলায় সড়ক দুর্ঘটনায় নিহত -১

বাগেরহাটের শরণখোলায় সড়ক দুর্ঘটনায় মাতৃভাষা ডিগ্রী কলেজের অফিস সহকারী রেজাউল ইসলাম (৫৯) নিহত হয়েছেন। ২ জানুয়ারি সকালে কলেজ থেকে ২’শ গজ দূরে ধানসাগর ইউনিয়নের পল্লীমঙ্গল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও সহকর্মীরা জানায়, উপজেলার ধানসাগর ইউনিয়নের পল্লীমঙ্গল এলাকার মাতৃভাষা ডিগ্রী কলেজের অফিস সহকারী ও পার্শ্ববর্তী উপজেলা মোড়লগঞ্জের বড় বাড়ি এলাকার বাসিন্দা মোঃ নুরুদ্দিন ফরাজির পুত্র মোঃ রেজাউল ইসলাম প্রতিদিনের ন্যায় অফিসে আসেন। পরে চা খাওয়ার জন্য কলেজ থেকে ২শ গজ দূরে পল্লীমঙ্গল বাজারে যায়।

সেখানে চায়ের দোকানের পাশে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন। এ সময় শরণখোলা থেকে মোড়েলগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দিয়ে গাড়ির চাকার সাথে জড়িয়ে ১শ গজ দূরে টেনে হিঁচড়ে নিয়ে যায়। পরে লোকজন চিৎকার করে তাড়া দিলে ড্রাইভার গাড়ি থামিয়ে পালিয়ে যায়। চাকা থেকে টেনে বের করলে সেখানেই নান্নুর মৃত্যু ঘটে।

মাতৃভাষা কলেজের সহকারি অধ্যাপক অলিউর রহমান জানায়, রেজাউল ইসলাম নান্নুর চাকরি মাত্র এক বছর বাকি আছে। তার মৃত্যুতে কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ ও সহকর্মীরা শোক জানিয়েছেন।

এ ঘটনায় মোড়েলগঞ্জ থানায় একটি অপমূর্ত মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

নাম প্রকাশ না করা শর্তে একাধিক ব্যক্তি জানায় আ লিক মহাসড়কে লোকাল পরিবহনের গাড়ির মূল ড্রাইভাররা তাদের হেলপার দিয়ে গাড়ি চালায় এবং অনেক ফিটনেস বিহিন গাড়ি থাকার কারণে এ ধরনের দুর্ঘটনা ঘটছে বলে তারা মনে করেন।