বেলকুচিতে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে দিনব্যাপী কর্মসূচিতে জেলা প্রশাসক

“ইলিশ হলো মাছের রাজা, জাটকা ধরলে হবে সাজা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে র‍্যালি, উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১১ মার্চ) দিনব্যাপী বেলকুচি উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে ও মৎস্য কর্মকর্তা শামীম রেজার সভাপতিত্বে ১১ মার্চ থেকে ১৭ মার্চ থেকে জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা শাহীনুর রহমান,  সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকার, বেলকুচি উপজেলা প্যানেল চেয়ারম্যান-১ রত্মা বেগম, প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, বেলকুচি সদর ইউপি চেয়ারম্যান মীর্জা সোলেমান প্রমূখ।
এদিকে যুব উন্নয়নের আয়োজনে সকালে প্রধান অতিথি  উপজেলা যুব উন্নয়ন কর্তৃক প্রশিক্ষিত ড্রাইভারদের মাঝে সনদ বিতরণ করেন এবং জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষ্যে ১৬ জন জেলের মাঝে বকনা গরু বিতরণ, এ উপলক্ষ্যে পুরস্কার বিতরণসহ আগামী ১১ মার্চ থেকে ১৭ মার্চ উপলক্ষ্যে জাটকা সংরক্ষণ বিষয়ক জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধি ও জাটকা সংরক্ষণে উপজেলা মৎস্য অফিস কর্তৃক  সকল কার্যক্রম অব্যাহত থাকবে বক্তারা বলেন।