যশোরের রাজগঞ্জে এবিএস ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি ডাক্তারখানা উদ্বোধন

দরিদ্র, গরীব, অসহায়, অবহেলিত মানুষের ফ্রি স্বাস্থ্যসেবা দিতে রাজগঞ্জ এবিএস ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি ডাক্তারখানা উদ্বোধন করা হয়েছে।
সোমবার (০৩ জানুয়ারি-২০২২) সকাল সাড়ে ১০টায় মণিরামপুর উপজেলার রাজগঞ্জের জেলা প্রশাসক ভাসমান সেতুর ঝাঁপার পাড়ে এ ফ্রি ডাক্তারখানা উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সমাজসেবক মোঃ আব্দুল হাই শাহিন, এবিএস ফাউন্ডেশনের পরিচালক মোঃ আব্দুল হক তুহিন, সংরক্ষিত ইউপি সদস্য মোছাঃ আন্না বেগম, এবিএস ফাউন্ডেশনের ম্যানেজার মোঃ খলিলুর রহমানসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এ ডাক্তারখানায় প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত নিয়মিত ফ্রি রোগী দেখছেন এম.বি.বি.এস (রা.বি.) সি.এম.ইউ (আল্ট্রা), মেডিসিন, ডায়াবেটিস, বাতব্যাথা, মা ও শিশু, চর্ম-যৌন এবং আল্ট্রাসনোগ্রাফীতে বিশেষ অভিজ্ঞ ডাঃ মোঃ গোলাম মোক্তাদির।

এবিএস ফাউন্ডেশনের পরিচালক মোঃ আব্দুল হক তুহিন বলেন- এবিএস ফাউন্ডেশনের মূল উদ্দেশ্য হলো দরিদ্র, গরীব, অসহায়, অবহেলিত মানুষের পাশে থাকা, তাদের সেবা দেওয়া। আমরা দরিদ্র মানুষের পাসে আছি এবং থাকবো ইনশাল্লাহ। আপনারা দোয়া করবেন। এই ডাক্তারখানা থেকে ব্যবস্থাপত্রসহ ফ্রি ওষুধও প্রদান করা হচ্ছে।