নরসিংদীর শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত

নরসিংদীর শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম (২৬) নামে গরবাহি পিকআপ ভ্যানের চালকের এক সহকারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পিকআপ ভ্যানটির চালক মমিনুল ইসলাম। সোমবার (১৯ জুলাই) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটেছে।

নিহত রাকিবুল পাবনা জেলার ভাঙ্গুরা থানার বেতুয়াইন গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

আহত চালক ও স্থানীয়দের বরাতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, অনলাইনে বিক্রি করা দুটি গর ডেলিভারি দেয়ার জন্য একটি পিকআপ ভ্যান পাবনা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিল। ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় পৌঁছালে ডাকাতরা অপর একটি পিকআপ ভ্যান দিয়ে গরবাহি পিকআপ ভ্যানটিকে থামায়। এসময় তিনজনের একদল ডাকাত পিকআপ ভ্যানের চালক ও সহকারীকে নামিয়ে পৃথক স্থানে নিয়ে যায়। পরে চালককে হাত পা বেধে ফেলে রেখে গেলেও সহকারী রাকিবুলকে ছুরিকাঘাত করে ফেলে রেখে পিকআপসহ গর দুটি নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। এতে ঘটনাস্থলেই রাকিবুলের মৃত্যু হয়।

এ ঘটনার পর গরবাহি পিকআপ ভ্যান চালক হাত পায়ের বাধন খুলে স্থানীয়দের ঘটনা জানান। পরে খবর পেয়ে পুলিশ বেলাব থানার চরবেলাব এলাকার চেকপোস্টে ডাকাতি হওয়া দুটি গরসহ পিকআপ ভ্যানটি আটক করলেও ডাকাতরা পালিয়ে যায়। এসময় পিকআপ থেকে ছোরা ও চাপাতি উদ্ধার করেছে পুলিশ।