মেইন ম্যেনু

চাঁপাইনবাবগঞ্জের তিন বাড়িতে কিছুই মেলেনি, আটক ১

চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোমস্তাপুর উপজেলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা চারটি বাড়ির মধ্য তিনটি বাড়িতে অভিযান শেষ করেছে র‌্যাব। অভিযানে একটি বাড়ি থেকে একজনকে আটক করা হলেও কোনো ধরনের অস্ত্র বা বিস্ফোরক দ্রব্য পায়নি আইনশৃঙ্খলা বাহিনীটি।

বুধবার ভোর থেকে এই দুই উপজেলার চারটি বাড়ি ঘিরে রাখে র‌্যাব-৫ এর সদস্যরা। সকাল সাড়ে নয়টার মধ্যে নাচোলের চাঁদপাড়া, আলিশাপুর এবং গোমস্তাপুরের চকপোস্তুম এলাকার বাড়ি তিনটিতে অভিযান শেষ হয়। এর মধ্যে চাঁদপাড়ার বাড়ি থেকে একজনকে আটক করা হয়েছে। তার নাম আব্দুল মজিদ (তানু)। অভিযানে বাড়ি তিনটি থেকে কোনো বিস্ফোরক দ্রব্য পাওয়া যায়নি।

এখন গোমস্তাপুরের বালুপাড়ার শিমুলতলার বাড়িটিতে অভিযান চালানোর প্রস্তুতি নিচ্ছে র‌্যাব। সকাল ১০টায় শেষ খবর পাওয়া পর্যন্ত বাড়িটি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীটি। এর আগে ভোর চারটা থেকে বাড়ি চারটি ঘিরে রাখে র‌্যাব-৫ এর সদস্যরা।

গতকাল রাতে জঙ্গিবিরোধী অভিযান চালিয়ে সুকুদ্দি, সাইফুল ও জাহাঙ্গীর নামে সন্দেহভাজন তিন জঙ্গিকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে গান পাউডার, বিদেশি পিস্তল, গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বাড়ি চারটিতে অভিযান চালায় র‌্যাব।

র‌্যাব-৫ এর সিও মাহবুব আলম জানান, ‘আমরা তিনটি বাড়িতে অভিযান শেষ করেছি। অভিযানে একজনকে আটক করা হয়েছে। তবে বাড়ি তিনটিতে কিছু পাওয়া যায়নি।’



মন্তব্য চালু নেই