দিনাজপুরে শহরের ঢাকাইয়াপট্রিতে বাড়ীতে হামলার ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে মামলা

দিনাজপুর শহরের ঢাকাইয়াপট্রিতে বাড়ীতে অনাধিকার প্রবেশ করে হামলার ঘটনায় কোতয়ালী থানায় মামলা হয়েছে।

এই ঘটনায় আহত মোঃ বিপ্লব আশংকাজনক অবস্থায় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে। এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। গত ২২ মেসোমাবার বিকেলে ফুলবাড়ী বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে ঢাকাইয়াপট্রিতে এই হামলার ঘটনা ঘটে।

মামলার এজাহার নামীয় আসামীরা হলেন- নিমনগর বালুবাড়ী এলাকার কাজী আমির হোসেনেরে ছেলে সাবেক কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জ, ঢাকাইয়াপট্রি এলাকার বাবুল হোসেনের ছেলে মোঃ মিন্টু(৩২) ও মোঃ নুরা (২৫), বাবুল হোসেন (৪৫), মৃত আলীর ছেলে পারভেজ(৩৫), সোহাগ (২২), সোহেল (১৯), মোঃ হুসেনের ছেলে মোঃ সাদ্দাম (৩০), মৃত আলীর স্ত্রী মোচাঃ পারুল বেগম(২৮) , সাদ্দামের স্ত্রী লিপি বেগম (৩৫) ও মিন্টুর স্ত্রী লাভলী বেগম।

মামলার এজাহারে মামলার বাদী মনোয়ারা বেগম উল্লেখ করেছেন যে,গত ২২ মে বিকেলে মোঃ মিন্টুর সঙ্গে তার ছেলে মোঃ বিপ্লবের বিনা কারণে ঝগড়া বিবাদ সৃষ্টি হয়। এ সময় বাদীর বড় ছেলে মোঃ সোহেল তার ছোট ভাই মিন্টুরেক বাড়ীতে নিয়ে যায়। পরে ১ নং আসামী সাবেক কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জের হুকুমে অন্যান্য আসামীরা বাদীর বাড়ীতে অনাধিকার প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগারাজসহ সবাইকে এরোপাথারি ভাবে মারধর করে এবং মহিলাদের শ্লিলতাহানী ঘটায়।

এতে বাদীর ছেলে মোঃ মিন্টু, নাতনী মোছাঃ সোহাগী(১৭) ও লাকি (২৮) গুরুত্বর আহত হয়। ১ নং আসামীর মাথায় সেলাই পড়ে। পরে তাদেরকে হাসাপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় পরিবারের প্রধান মনোয়ারা বেগম বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
কোতয়ালী থানার ওসি তানভিরুল ইসলাম মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারের বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে।