নওগাঁর পত্নীতলায় বিতর্ক প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ

নওগাঁর পত্নীতলায় বেসরকারী এনজিও সংস্থা ডেসকোর আয়োজনে প্রান্তিক জনগোষ্ঠীর ক্ষমতায়নের জন্য সামাজিক অংশীদারিত্বের উন্নয়ন বৃদ্ধি (প্রসপেক্ট) প্রকল্পের আওতায় উচ্চ বিদ্যালয় সমূহে মানবাধিকার সপ্তাহ/২১ উদ্যাপন উপলক্ষে মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পর্যায়ে বিতর্ক প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার।

জাতীয় মহিলা সংস্থার আমিনুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার মোশাহাক আলী, প্রাথামক সহকারী শিক্ষা অফিসার একেএম খোকন, পত্নীতলা প্রেসক্লাব সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, ডাসকো প্রকল্প ব্যবস্থাপক আব্দুর রাজ্জাক, ডাসকো এরিয়া সমন্বয়কারী রাবেয়া সরকার এলিনা সহ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

উক্ত বির্তক প্রতিযোগীতায় উপজেলার ৬টি বিদ্যালয়- পত্নীতলা, বাকরইল, গাহন, কে.এম.এইচ, সুবরাজপুর ও শিবপুর উচ্চ বিদ্যালযের শিক্ষার্থীরা অংশগ্রহন করে। এতে রচনা প্রতিযোগীতা, ছবি আঁকা, কুইজ ও বির্তক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পরে প্রধান অতিথি অংশগ্রহনকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার তুলে দেন।