নওগাঁর বদলগাছীতে গাঁজাসহ পুলিশের এসআই গ্রেফতার!

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার আধাইপুর ইউনিয়নের কামালপুর গ্রামের কাঁচা রাস্তা থেকে ১.৪৭০ গ্রাম গাঁজা, একটি মোটর সাইকেল সহ এক পুলিশের এস আইসহ ২ জনকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ।

থানা সূত্রে, ২২ জুন রাত ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে আধাইপুর ইউনিয়নের কামালপুর গ্রামের কাঁচা রাস্তার উপর এস আই মেহেদী হাসান সহ সংগীয় ফোর্স অবস্হান নেয়। দুইজন আরোহী সহ একটি মোটর সাইকেল আসলে পুলিশ মোটর সাইকেলটি থামাতে সিগ্ন্যাল দিলে, মোটর সাইকেল না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় একটি খাদে পড়ে যায়।
এস আই তুহিন সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে একটি (১৫০ সি.সি.) পালসার মোটর সাইকেল পাটের ব্যাগ সহ আটক করলে,উপস্থিত স্বাক্ষীদের সামনে ব্যাগ তল্লাশিতে ব্যাগে পলথিনে মোড়ানো ১.৪৭০ গ্রাম গাঁজা সহ তাদের আটক করে।

আসামীরা হলেন রংপুর জেলার পীরগন্জ উপজেলার অনন্তপুর গ্রামের ওবায়দুর রহমানের ছেলে এস আই তৌহিদুর রহমান (৩৮), জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার স্টেডিয়াম পাড়ার আলতাফ হোসেনের ছেলে মিনুর রহমান (৪৭)।
এ বিষয়ে ১নং আসামী মোঃ তৌহিদুর রহমান আরো জানায় যে, সে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই(নিঃ) পদে চাঁদপুর জেলায় কর্মরত থাকালীন অনুমান ৮ মাস পূর্বে বিভিন্ন অপরাধের করনে চাকরি চ্যুত হয়েছে। তিনি বিগত ২০১১-২০১৩ সাল পর্যন্ত বদলগাছী থানায় ও কর্মরত ছিলেন।

এ বিষয়ে এস আই মেহেদী হাসান জানান, আসামীরা তারা উভয়ে পরস্পর যোগসাজশে মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(ক)/৪১ ধারায় অপরাধ করেছে । গোপন সংবাদের ভিত্তিতে সক্রীয় ফোর্স নিয়ে গিয়ে আমরা তাদের আটক করি।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি মুহাঃ আতিয়ার রহমান বলেন, তৌহিদুল রহমান পুলিশের এস আই পোস্টে চাকুরী করতেন কিন্তু বিগত ৮ মাস আগে বিভিন্ন অপকর্মের কারণে চাকুরীচ্যুত হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে আসামিকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।