পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্রমিকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার অটো রিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালক শ্রমিকদের নেতা ও লাইনম্যান ফারুক হোসেনের নামে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ জুলাই) বিকাল ৫ টায় উপজেলা পরিষদের চত্বরে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মঠবাড়িয়া উপজেলার থ্রী – হুইলার ড্রাইভার শ্রমিকদের আয়োজনে তুষখালী টু মঠবাড়িয়া সড়কের অটো রিক্সা চালকদের লাইনম্যান মোঃ বাবুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ড্রাইভার আব্বাস,আবু বকর, মোঃ রাসেল,মোঃ দুলাল,মোঃ জলিল প্রমুখ।

প্রতিবাদ সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাহিন্দ্র চালক মোঃ ফারুক হোসেন।তিনি মঠবাড়িয়া উপজেলা অটো রিক্সা, মাহিন্দ্র ও সিএনজি’র লাইনম্যান।

সভা শেষে শ্রমিকরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি মঠবাড়িয়া পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন,ফারুক হোসেন একজন সৎ লোক।তার বিরুদ্ধে কোন অভিযোগ নেই।সম্প্রতী হানিফ নামে একজন গাড়ির মিস্ত্রি লাইনম্যান হওয়ার জন্য ফারুক হোসেনের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে।গত শুক্রবার বামনা এলাকা থেকে ভাড়াটিয়া লোক এনে তার বিরুদ্ধে মিছিল দেওয়া হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।