যশোরের বেনাপোলে সাংবাদিকের নামে থানায় জিডি দায়ের

যশোরের বেনাপোলেের তরুন সাংবাদিক জাহিদ হাসানকে বেনাপোলের সি এন্ড এফ এজেন্ট ব্যবসায়ী ও সাংবাদিক মহাসিন মিলন কর্তৃক প্রাণনাশের হুমকী পেয়ে বেনাপোল পোর্টথানায় একটি সাধারন ডায়েরী অন্তভূক্ত করেছেন।

ভূক্তভোগী সাংবাদিক জাহিদ হাসান জানান,বেনাপোল কাস্টমস হাউসের দূর্নীতি বিষয়ে (আগে টাকা পরে ফাইলে সাক্ষর) শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সে নিউজ সংক্রান্ত বিষয়ে তথ্য সংগ্রহের জন্য মহাসিন মিলনের নিকট একটি বক্তব্য চাওয়ায় তিনি ও তার সহযোগী অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকি প্রদান করেন।

যাহার ওডিও ফোন রেকর্ডিং আমার কাছে সংরক্ষিত আছে। পরবর্তীতে ঐ দিনে বেনাপোল রেল স্টেশন রোডে ১৭ ঘটিকার সময় আমি অবস্থান কালে মহাসিন মিলনের পৌষ্য সন্ত্রাসী বাহিনী প্রাইভেটকার যোগে এসে আমাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্ঠা চালায়। স্থানীয়দের প্রতিরোধে তাহারা আমাকে ফেলে পালিয়ে যাই।

এ ঘটনায় আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীতায় ভুগছি। ঘটনার বিবরন বেনাপোল পোর্টথানা প্রশাসনকে অবহিত করি ও ভবিষ্যত নিরাপত্তার জন্য সাধারণ ডায়েরী অর্ন্তভূক্ত করি।

সাংবাদিকের হুমকির ঘটনায় বেনাপোলের সাংবাদিক মহলে চাপা ক্ষোভ বিরাজমান। সিনিয়র সাংবাদিক কর্তৃক এহেন ঘৃনীত কর্মকান্ডের নিন্দা জানিয়ে বিবৃতী দিয়েছেন বিডি সমাচার টোয়েন্টিফোর ডট কমের সাংবাদিক মোঃ সাহিদুল ইসলাম শাহীন, লোক সমাজ পত্রিকার বাঁগআচড়া প্রতিনিধি আজিজুর রহমান, একতা প্রেসক্লাব বেনাপোলের সভাপতি ওহিদুল ইসলাম,শার্শা উপজেলা সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন প্রমুখ।

বন্দর নগরী বেনাপোলের সি এন্ড এফ এজেন্ট ব্যবসায়ী ও সাংবাদিক মহাসিন মিলনের নামে থানায় সাধারন ডায়েরী হয়েছে। বেনাপোল পোর্ট থানার সাধারন ডায়েরী নং-২৬৪ ও তারিখ-৬-৮২০২২ইং।

উল্লেখ্য জাহিদ হাসান যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কন্ঠের বেনাপোল প্রতিনিধি ও দৈনিক জাগরনের শার্শা প্রতিনিধি।