রোনালদোর জন্য বিলাসবহুল বাড়িও ঠিক হয়ে গেছে ইতালিতে!

ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ ছাড়া নিয়ে ইতিমধ্যেই অনেক তথ্য একসঙ্গে চলে এসেছে মিডিয়ায়। শোনা যাচ্ছে, ইতালিয়ান জায়ান্ট জুভেন্তাসের সঙ্গে নাকি তার চুক্তি হয়ে গেছে। হয়েছে ডাক্তারি পরীক্ষা। এবার জানা গেল, সিআরসেভেনের থাকার জন্য নাকি একটি বিলাসবহুল বাড়িও ঠিক হয়ে গেছে ইতালিতে! তাহলে কি রিয়াল মাদ্রিদের মায়া চিরতরে ত্যাগ করছেন পর্তুগিজ ফুটবলের মহানায়ক?

ইতালিয়ান গণমাধ্যম বলছে, রোনালদোর জন্য স্ত্রাদা সান ভিতো রেভিলিয়াস্কোতে একটি বিলাসবহুল এবং দর্শনীয় বাংলো বাড়ি ঠিক করা হয়ে গেছে। ওই এলাকাটি ভিআইপি এলাকা বলে পরিচিত। জুভেন্টাস ক্লাব প্রেসিডেন্ট আন্দ্রেয়া আগনিলি নাকি স্বয়ং ওই বাসাটি পছন্দ করে দিয়েছেন! এবং দ্রুতই বান্ধবী এবং চতুর্থ সন্তানের জননী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে সেই বাংলো বাড়িতে উঠবেন সিআরসেভেন।

বিশাল ওই বাড়ির আয়তন ১ হাজার বর্গমিটার। আগে ভাড়া ছিল বার্ষিক ৬ লাখ ইউরো। এখন সেই ভাড়া নাকি হয়েছে দৈনিক ৪০ হাজার ইউরো! হবে নাই বা কেন? বিলাসবহুল ওই বাড়িতে আছে ৮টি বেডরুম। আছে সুইমিংপুল। এছাড়া আছে নিজেদের আড়ালে রাখার বিভিন্ন ব্যবস্থা। যেমন এতে নাকি দুটি গোপন সুরঙ্গপথ আছে, যেগুলো দিয়ে সবার চোখ এড়িয়ে সুইমিংপুলে যেতে পারবেন সিআরসেভেন। এছাড়া পাপারাজ্জিদের যন্ত্রণার হাত থেকে বাঁচার জন্য দুটি গোপন জায়গা আছে, যেখানে খোলামেলা সময় কাটানো যায়।

এর আগে জুভেন্তাসের সাবেক সভাপতি লুচানো মজ্জি এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাতকারে বলেছেন, ইতিমধ্যেই নাকি রোনালদোর সঙ্গে জুভেন্তাসের চুক্তি হয়ে গেছে। তার ডাক্তারি পরীক্ষাও হয়ে গেছে এবং তাতে উত্তীর্ণ হয়েছেন পর্তুগিজ সুপারস্টার। ২০০৯-১০ মৌসুমে রেকর্ড ৯৪ মিলিয়ন ইউরোতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে রিয়াল মাদ্রিদে গিয়েছিলেন পাঁচবারের বর্ষসেরা। এবার তাকে কিনতে নাকি ১২ কোটি ইউরো দিতে রাজী জুভেন্তাস।