রাঙ্গামাটি আসন্ন শুভ প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা

আসন্ন শুভ প্রবারণা পূর্ণিমা-২০২৪ ও অন্যান্য বৌদ্ধ ধর্মীয় উৎসব উপলক্ষে পুলিশ সুপার মহোদয়ের সাথে বৌদ্ধ ধর্মাবলম্বীর বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দের আইন-শৃঙ্খলা সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৪ অক্টোবর) রাঙ্গামাটি পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার ড. এস এম ফরহাদ হোসেন মহোদয়।

সভায় বিভিন্ন বৌদ্ধ বিহারের দায়িত্বপ্রাপ্ত বৌদ্ধ ধর্মীয় নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ আসন্ন শুভ প্রবারণা পূর্ণিমা-২০২৪ শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের ক্ষেত্রে আইন-শৃঙ্খলা সহ সার্বিক বিষয়ে পুলিশ সুপার মহোদয়ের সাথে মতবিনিময় করেন।

এসময় পুলিশ সুপার মহোদয় বলেন, আসন্ন শুভ প্রবারণা পূর্ণিমা-২০২৪ ও অন্যান্য বৌদ্ধ ধর্মীয় উৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে রাঙ্গামাটি জেলা পুলিশের পক্ষ থেকে যাবতীয় নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো গোষ্ঠী/স্বার্থান্বেষী মহল যাতে মিথ্যা গুজব বা উস্কানিমূলক প্রচার-প্রচারণার মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা চালাতে না পারে সে লক্ষ্যে স্যোশাল মিডিয়া প্লাটর্ফমসমূহ সার্বক্ষণিক মনিটরিং করবে জেলা পুলিশের বিশেষ সাইবার ক্রাইম মনিটরিং সেল।

এসময় পুলিশ সুপার মহোদয় আসন্ন শুভ প্রবারণা পূর্ণিমা-২০২৪ ও অন্যান্য বৌদ্ধ ধর্মীয় উৎসব সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে ধর্ম, বর্ণ, পেশা, শ্রেণী নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু, বিপিএম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, রাঙ্গামাটি মুঃ সাইফুল ইসলাম সহ রাঙ্গামাটি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।