কুয়াকাটায় আনসার সদস্যকে ছুরিকাঘাত করে মোবাইল, টাকা ছিনতাই

পটুয়াখালীর কুয়াকাটায় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশনে কর্মরত এক আনসার সদস্যকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে লতাচাপলী ইউপির আমখোলাপাড়া গ্রামে নির্মিত সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন সংলগ্ন এলাকায় ওই আনসার সদস্যকে ছুড়িকাঘাত করে ছিনতাইকারীরা। এসময় রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা আহত রনি হাওলাদারকে (২৮) উদ্ধার করে প্রথমে কুয়াকাটা বিশ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে আহতের সহকর্মী আনসার সদস্যরা তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে অবস্থা শঙ্কটাপূর্ন হওয়ায় চিকিৎসক তাকে দ্রুত বরিশাল শেবাচিমে প্রেরণ করেন।

আহত রনি ঝালকাঠি জেলার নলসিটি উপজেলার কুলকাঠি ইউপির দীপপাশা গ্রামের শাহ-আলম হাওলাদারের ছেলে।

কলাপাড়া হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রনি হাওলাদার জানান, ঘটনার সময় কুয়াকাটার একটি ব্যাংকিং বুথ থেকে বেতনের ১৩ হাজার টাকা উত্তলোন শেষে একটি অটো ভ্যানযোগে কর্মস্থলে ফিরছিলেন। সড়কের বেহাল দশার কারনে ভ্যান থেকে নেমে কিছু পথ পায়ে হেটে যাওয়ার চেষ্টা করেন তিনি। পথিমধ্যে ল্যান্ডিং স্টেশন’র অদুরে একটি মোটর সাইকেলের সামনে দাড়িয়ে চার অজ্ঞাত ছিনতাইকারী তার পথের গতি রোধ করে প্রথমে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এসময় তিনি বাধা দিলে পিছন থেকে তার দুহাত হাত ধরে বুকের বাম পাজরে এবং গলায় চুরিকাঘাত করে গুরুতর জখম করে মোবাইল এবং মানিব্যাগ নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক কামরুন নাহার মিলি জানান, আহতের গলায় গুরুতর গুরুতর ছুরিকাঘাতের জখম রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের জানান, খবর শুনে দ্রুত ঘটনাস্থলে এসেছি। এছাড়া অপরাধীদের ধরতে আমরা সর্বচ্চ চেষ্টা চালাচ্ছি।