বগুড়ার শিবগঞ্জে কণের পরিবার তুলে নিয়ে গেলো ট্রাক চালককে

বগুড়ার শিবগঞ্জের পল্লিতে বিয়ের জন্য কণের বাবা ও পরিবার মিলে ট্রাক চালক মানিক মিয়াকে (২২) গভির রাতে জোর পূর্বক তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে উপজেলার কিচক ইউনিয়নের হরিপুর গ্রামে। ট্রাক চালক মানিক মিয়া হরিপুর গ্রামের মোরশেদুল ইসলামের পুত্র।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, ট্রাক চালক মানিক মিয়া বৃহস্পতিবার রাতে ১১টার দিকে বাড়ি থেকে বের হওয়ার সময় একই গ্রামের কণের বাবা আমুর, কণের চাচা শামসুল ব্যাপারী ও বাবুলসহ ৩/৪জন মিলে পূর্ব পরিকল্পিতভাবে মানিক মিয়াকে বিবাদী আমুরের বাড়িতে জোর পূর্বক টেনে হেচড়ে নিয়ে যায়। ট্রাক চালক মানিককে আমুরের ১৪বছরের কণ্যাকে বিয়ের জন্য সারা রাত চাপ প্রয়োগ করে। সে বিয়েতে রাজি না হওয়ার কারণে শুক্রবার ভোর ৫টার দিকে মানিক মিয়াকে বিয়ের জন্য শিবগঞ্জের সিমান্তবর্তী এলাকা কিচকের ধাঁরিয়া এলাকায় নিয়ে যায়। এ ঘটনায় মানিক মিয়ার বাবা মোরশেদুল ইসলাম বাদি হয়ে ৬জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।

এব্যাপারে মোরশেদুল বলেন, পূর্ব পরিকল্পিতভাবে গভির রাতে আমার ছেলেকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করে তুলে নিয়ে যায়। তবে আমার ছেলে শুক্রবার সকালে অজ্ঞাত একটি নাম্বার থেকে ফোন দিয়ে বলে আমাকে বিয়ের জন্য চাপ দিচ্ছে। এর পর ঐ ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়। এখন পর্যন্ত আমার ছেলের কোন খোঁজ পাইনি।
থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।