আমরা বাংলাদেশ থেকে হাওয়া ভবন গুড়িয়ে দিয়েছি: বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিশ্বের উন্নত রাষ্ট্রের সম্মৃদ্ধ কাতারে আমাদের বাংলাদেশকে আমরা নিয়ে যাবো। আমাদের সততা, দক্ষতা, দৃঢ়তা, আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা, আমাদের অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের যে লক্ষ্য।

সেই লক্ষ্যকে যারা সাম্প্রদায়িক রাজনীতি করে, সন্ত্রাসের রাজনীতি করে, ধ্বংসের রাজনীতি করে, লুটের রাজনীতি করে, দুর্নীতির রাজনীতি করে এবং হাওয়া ভবনের যারা থেকেছে এবং যারা সুযোগ পেলে সুযোগের সন্ধানে হাওয়া ভবনে যাওয়ার চেষ্টা করেছে। সেই হাওয়া ভবন যেমন আমরা বাংলাদেশ থেকে গুড়িয়ে দিয়েছি। তিনি ৩০ জুলাই রবিবার সন্ধ্যায় মাদারীপুর শহরের শকুনী লেকের পশ্চিমপাড় জেলা সদর জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উন্নয়ন, অগ্রগতি ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আয়োজিত বিশাল জনসমাবেশে একথা বলেন।

তিনি আরও বলেন, ইনশাল্লাহ হাওয়া ভবনের দালালদের কাছে আমরা বলতে চাই তোমাদের কোন সুযোগ নাই এই বাংলাদেশের মানুষের সম্পদ লুন্ঠনের। তোমাদের কোন সুযোগ নেই বাংলাদেশে সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মেরে সন্ত্রাসের জনপদ, সাম্প্রদায়িক জঙ্গীবাদী শক্তির জনপদ, আমাদের বাংলাদেশে আমাদের প্রিয় মাতৃভ‚মিতে আমরা করতে দিবো না। যেকোন মূল্যে প্রয়োজনে আমরা জীবন দিবো, রক্ত দিবো তবুও আমরা গণতন্ত্রকে রক্ষা করবো, স্বৈরাচার মুক্ত বাংলাদেশ রক্ষা করবো। স্বৈরাচারী দুঃশাসনের এবং দুর্নীতিবাজদের কাছ থেকে আজ বাংলাদেশ মুক্ত বাংলাদেশ আজ আত্মমর্যাদায়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মাদারীপুর জেলা শাখার সভাপতি মো: মিরাজ হোসেন খান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন হাওলাদারের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি তাহমিনা সিদ্দিকী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি মো: শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খায়রুল হাসান জুয়েল, জেলা যুবলীগ আতাহার সরদার, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।