রংপুরের পীরগঞ্জে বিয়ের দাবিতে টিউশন শিক্ষকের বাড়িতে আসা স্কুলছাত্রী নিখোঁজ!

রংপুরের পীরগঞ্জে বিয়ের দাবিতে টিউশন শিক্ষকের বাড়িতে অবস্থান নেয়া স্কুলছাত্রীর ৩’দিন ধরে সন্ধান মিলছেনা। টিউশন শিক্ষক ও তার পরিবারের লোকজনও বাড়ি-ঘরে তালা লাগিয়ে গা ঢাকা দিয়েছে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে স্কুলছাত্রীর মা। ঘটনাটি ঘটেছে উপজেলার সানেরহাট ইউনিয়নের ধরলা কান্তি গ্রামে।

স্কুলছাত্রী ও অভিযোগ সূত্রে জানা যায়, ধরলা কান্তি গ্রামের চাল ব্যবসায়ী সাদা মিয়ার অনার্স পড়ুয়া পুত্র রবিউল ইসলাম পার্শ্ববর্তী সাহাপুর গ্রামের দশম শ্রেণী পড়ুয়া স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। রবিউল ইসলাম সানেরহাট উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ভাড়া বাসায় টিউশনি চালাতো। ঐ ভাড়া বাসায় স্কুলছাত্রীটিও নিয়মিত পড়তে যেতো। প্রাইভেট শেষে সকল শিক্ষার্থীদের বিদায় দিয়ে শিক্ষক রবিউল ইসলাম নির্জন বাসায় ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে শারিরীক সম্পর্ক গড়ায়।

স্কুলছাত্রী জানায়, শারিরীক সম্পর্কের দৃশ্য গোপনে রাখা মোবাইলে ধারণ করে তা ফেসবুকে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে তার বাড়িসহ বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্কে বাধ্য করতো। এর ফলে ওই স্কুলছাত্রী আড়াই মাসের অন্তঃসত্ত্বা হলে চতুর রবিউল ইসলাম নানা কৌশল ও প্রলোভন দেখিয়ে পেটের বাচ্চা নষ্ট করতে বাধ্য করে। শুধু তাই নয়, বিষয়টি ওই স্কুলছাত্রীর পরিবারে জানাজানি হলে তার বিয়ে ঠিক করা হয়। কিন্তু লম্পট রবিউল ইসলাম বিয়ে ভেঙ্গে দিতে বর পক্ষকে আপত্তিকর ভিডিওগুলো দেখিয়ে বিয়ে ভেঙ্গে দেয়।

সম্প্রতি ওই স্কুলছাত্রী রবিউল ইসলামকে বিয়ের জন্য চাপ দিলে সে নানা অজুহাতে কালক্ষেপন করতে থাকে। এক পর্যায়ে গত ১২ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বিয়ের দাবিতে টিউশন শিক্ষক রবিউলের বাড়িতে অবস্থান নিলে পরিবারের লোকজন তাকে শারিরীক নির্যাতন চালিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করে।

এদিকে প্রতিবেশী লোকজন উভয় পরিবারের সম্মতিক্রমে গত বুধবার (১৪ ফেব্রুয়ারী) রাতে বিয়ের আয়োজন করে। পালিয়ে থাকা বরও (রবিউল ইসলাম) হাজির। কিন্তু গভীর রাতে রবিউল ও তার পরিবারের লোকজন প্রতিবেশীদের চোখ ফাঁকি দিয়ে ঘরসমূহে তালা লাগিয়ে ওই স্কুলছাত্রীকে নিয়ে লাপাত্তা হয়। এ ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম অভিযোগ প্রাপ্তির বিষয় নিশ্চিত করে বলেন, নিখোঁজ স্কুলছাত্রীকে উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।