পটুয়াখালীর কলাপাড়ায় আগুন সন্ত্রাসীদের প্রতিহত করার নির্দেশ দিলেন এমপি

পটুয়াখালীর কলাপাড়ায় জামাত বিএনপির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

শুক্রবার (৯ই ডিসেম্বর) সন্ধ্যায় একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ সকল পর্যায়ের ৫ শতাধিক নেতা কর্মীরা অংশগ্রহন করেন। পরে রাতে দলীয় কার্যালয়ে নেতা কর্মীরা প্রতিবাদ সভায় মিলিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. শহীদুল ইসলাম বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী ০৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মঞ্জুরুল আলমের সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসীর, পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপি জামাতের সন্ত্রাসী কর্মকান্ডে দেশের বহু নিরিহ মানুষ অতীতে প্রাণ হারিয়েছে। বহু মানুষ সন্ত্রাসী বাহিনীর হামলায় পঙ্গুত্ব বরণ করে মানবেতর জীবন যাপন করছে। ফের সেই আগুন সন্ত্রাসীরা সমাবেশের নামে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু তাদের আর সেই সুযোগ দেয়া হবে না।

তিনি বলেন, সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা দেশটাকে সোনার বাংলা বিনির্মাণে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আর স্বাধীনতা বিরোধী চক্ররা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে নেমেছে। এমনকি আওয়ামী দলীয় কার্যালয়ে পর্যন্ত রাতের আঁধারে ভাংচুর চালাচ্ছে এসব সন্ত্রাসীরা। তারা কোন ভাবেই যাতে দেশ বিরোধী চক্রান্ত করে সফল হতে না পারে। তাই সকল নেতা কর্মীদের নির্দেশ দিয়ে প্রস্তুত থাকার আহবান জানান তিনি।