খাগড়াছড়িতে কিশোরীকে ধর্ষণ, আটক ২

খাগড়াছড়িতে বাসে তুলে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (৩ জুলাই) ভোর ৪টায় খাগড়াছড়ি পরিবহন টার্মিনালে এ ধর্ষণের ঘটনা ঘটে।

পরে ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে ভোর ৬টার দিকে বাস টার্মিনাল থেকে অভিযুক্তদের আটক করে পুলিশ।

আটকরা হলেন, খাগড়াছড়ির আলী আহমদের ছেলে মো. কামাল মিজি (২৯) ও হবিগঞ্জের মাধবপুর এলাকার বাসিন্দা মৃত আব্দুল হামিদের ছেলে রফিকুল ইসলাম (২৫)। এদের মধ্যে কামাল বাসের শ্রমিক ও রফিকুল ইসলাম বাস টার্মিনালে অবস্থিত একটি দোকানের মিস্ত্রী।

জানা যায়, শুক্রবার (২ জুলাই) ভুক্তভোগী কিশোরী পড়ালেখা না করায় মা তাকে বকা দেন। এতে রাগ করে গভীর রাতে সবাই ঘুমিয়ে যাওয়ার পর বাসা থেকে বের হয়ে যায় সে। এরপর হেঁটে খাগড়াছড়ি বাস টার্মিনাল এলাকায় পৌঁছালে দুই যুবক তাকে জোর করে বাসে তুলে ধর্ষণ করেন। এসময় মেয়েটি ছাড়া পেয়ে দৌড় দিলে তাকে আবারও ধরে আরেকটি বাসে তুলে ধর্ষণ করা হয়।

পরে ধর্ষণের শিকার কিশোরী খাগড়াছড়ি সদর থানায় গিয়ে বিষয়টি জানায়। এরপর শনিবার ভোর ৬টার দিকে খাগড়াছড়ি সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহেদুল কাদের নেতৃত্বে পুলিশের একটি টিম বাস টার্মিনাল থেকে দুই যুবককে আটক করে।

খাগড়ছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশীদ বলেন, ভোরে অভিযোগ পেয়ে পুলিশ টার্মিনাল এলাকা থেকে অভিযুক্তদের আটক করেছে। আলামত হিসেবে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ধর্ষণকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।