পিরোজপুরের মঠবাড়িয়ায় দোকান ঘরভাড়া নিয়ে দখল করার অভিযোগ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বেতমোর বাজারে দোকান ঘর ভাড়া নিয়ে দখল করার অভিযোগ উঠেছে আলমগীর হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে। আলমগীর বেতমোর রাজপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোদাচ্ছের হোসেন মেম্বারের পুত্র এবং ডাকাতিসহ একাধিক মামলার আসামি।

জানা গেছে,বেতমোর বাজারে ওসমান শরীফের পুত্র হালিম শরীফ পৈত্রিক সম্পত্তিতে স্থাপনা নির্মাণ করেন। অভিযুক্ত আলমগির হোসেন দোকানের কথা বলে ওই স্থাপনা থেকে একটি ঘর ভাড়া নেন। ভাড়া নেওয়ার পর এটিকে ব্যক্তিগত অফিস হিসেবে ব্যবহার করেন। ঘরের ভিতর টানানো হয় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিও।

ঘরমালিক হালিম শরীফকে একবছর নিয়মিত ঘর ভাড়া পরিশোধ করেন ভাড়াটিয়া আলমগীর হোসেন। এরপর সে ঘরভাড়া বন্ধ করে দেয় এবং ঘরটি নিজের বলে দাবি করে। হালিম শরীফ এখন জনপ্রতিনিধিসহ থানা পুলিশ ও আইন আদালতের দ্বারে দ্বারে ঘুরছে বলে জানান স্থানীয়রা। তারা জানান,ওই ঘরটির বিদ্যুৎ বিল এখনও ঘর মালিক হালিম শরীফের নামে আসে।

ইউপি সদস্য মোদাচ্ছের হোসেন জানান, দোকান ঘরটি আমরা ভাড়া নিয়েছিলাম। এখন ওই জমি ক্রয় করেছি।

মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক এবং বেতমোর ইউনিয়নের বিট অফিসার এস আই রায়হান আহমেদ সোহেল জানান,একটি ঘর নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধ আছে। এ নিয়ে একাধিকবার শালিসি বৈঠক হয়েছে। এখনও সমাধান হয়নি। ঘরটি নিয়ে মারামারির ঘটনায় একটি মামলা হয়েছে। মামলাটি তদান্তাধীন আছে।