মঠবাড়িয়ার শাখাড়ীকাঠিতে উপ নির্বাচনে মিলন মোল্লা ইউপি সদস্য নির্বাচিত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ১ নং তুষখালী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড শাখাড়ীকাঠিতে ইউপি সদস্য পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে মিলন মোল্লা টিউবওয়েল প্রতীকে ২৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বদ্ধী প্রার্থী রাসেল হাওলাদার মোরগ মার্কায় পেয়েছে ১৫৪ ভোট,ইউসুফ আলী খান ঘুড়ি প্রতীকে পেয়েছে ৩৩ ভোট,এমাদুল হোসেন ফুটবল প্রতীকে পেয়েছে ৯৪ ভোট,মোঃ মনিরুল ইসলাম সরদার তালা প্রতীকে পেয়েছে ১৩৭ ভোট,মোঃ সোহরাফ সরদার কদম ফুল মার্কায় পেয়েছে ১ ভোট এবং সুমন চন্দ্র রায় ভ্যান গাড়ি প্রতীকে পেয়েছে ৭৩ ভোট।সাবেক ইউপি সদস্য (মেম্বার) আব্দুল হাকিম সরদারের মৃত্যুতে ওই ওয়ার্ডের ইউপি সদস্য পদটি শূন্য হয়।

শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪.০৫ টা পর্যন্ত ভোট গ্রহন শেষে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ শাহাদাত হোসেন ভোটের ফল ঘোষনা করেন।

উপ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়। কেন্দ্রটিতে সার্বিক নিরাপত্তার জন্য ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন মঠবাড়িয়া থানার সেকেন্ড অফিসার এসআই আরিফুল ইসলাম।

মঠবাড়িয়া উপজেলা নির্বাচন অফিসার শাহাদাত হোসেন জানান,ভোট কেন্দ্রটিতে মোট ভোটার ১০৯৮ জন।কাস্ট হয়েছে ৭৬১ ভোট।কাস্টিং ভোটের শতকরা হার ৬৯ ভাগ।অনুপস্থিত ভোটার ৩৩৭ জন।সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার আবদুল কাইয়ূম ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন।প্রতিদ্বন্ধী প্রার্থীগণ ভোটের ফলাফল মেনে নিয়েছেন।