পঞ্চগড়ে গম ক্ষেত থেকে পাথর শ্রমিক নারীর লাশ উদ্ধার

পঞ্চগড়ে গম ক্ষেত থেকে করিমা (৩২) নামের পাথর শ্রমিক এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে সদর উপজেলার অমরখানা ইউনিয়ন গোলাবাড়ি এলাকার আব্দুর রশিদের একটি গম ক্ষেত থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

নিহত করিমা সদর  উপজেলার অমরখানা ইউনিয়নের অমরখানা এলাকার ছলেমান আলী মেয়ে। ওই নারীর স্বামী আমিরুল ইসলাম তাকে দীর্ঘ দিন আগে তালাক প্রদান করেন।

পুলিশ ও প্রত্যক্ষদশর্ী সূত্রে জানা যায়,দুপুরের দিকে গোলাবাড়ির এলাকার আব্দুর রশিদের স্ত্রী মনছুরা বেগম তিনি পিয়াজ ক্ষেতে ঘাস উত্তোলন করে বাড়িতে নিয়ে আসার সময় গম ক্ষেতে লাল কাপড় এবং নিহতের হাত দেখতে পেলে তিনি প্রথমে ওই এলাকার জেলা পরিষদ সদস্য মাহাবুব আলমকে জানান তিনি খবর পেয়ে ঘটনা স্থলে পঞ্চগড় সদর থানা পুলিশকে খবর দেন।

এদিকে খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ পরিদর্শন করেন এবং ডিবি পুলিশ ঘটনা স্থলে এসে তদন্তের আলামত সংগ্রহ করে। পরবর্তিত্বে লাশটি উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

এসময় পুলিশ পরিদর্শক জুয়েল তিনি জানান প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই নারীকে ধর্ষণ করে পরবর্তিত্বে হত্যা করা হয়েছে এবং ময়না তদন্তের পর হত্যার আসল রহস্য উম্মোচন হবে।

অমরখানা ইউনিয়ন চেয়ারম্যান নরুজ্জামান নরু তিনি খবর পেয়ে ঘটনা স্থলে পরিদর্শন করে বলেন এটি একটি অপমৃত্যু ।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা তিনি বলেন, লাশ উদ্ধারের পর প্রাথনিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে এবং ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যু কারণ জানা যাবে।

পঞ্চগড় প্রতিনিধি

মোঃ রাশেদুজ্জামান রাশেদ

মোবাঃ ০১৭১৩৭৮৩৯৩৯

তাং- ০৯/০৩/২২ইং