পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

“বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প গড়ের তেঁতুলিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি পালন উপলক্ষ্যে রোববার (১৭ মার্চ) উপজেলার সকল সরকারি, আধাসরকারি স্বায়ত্বশাসিত ভবন ও প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু ও উপজেলা নির্বাহী অফিসার ফজলে রাব্বি কর্মকর্তাদের সাথে নিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফজলে রাব্বির সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও পুরুস্কার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।

এসময় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুবুল হাসান, তেঁতুলিয়া মডেল থানার ভারপাপ্ত ওসি আরমান আলী, তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, উপজেলা কৃষি কর্মকর্তা তামান্না ফেরদৌস সহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা, উপজেলা ইসলামী ফাউন্ডেশন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।