সুনামগঞ্জের মধ্যনগরে পূজা পরিদর্শন করলেন এমপি রতন

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার চামারদানী ইউনিয়নের কাহালা গ্রামে কালী মায়ের পূজা মন্ডপে শ্রী শ্রী কালী মায়ের পূজা উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার কাহালা গ্রামে পূজা পরিদর্শন করেন, সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

প্রতি বছরের ন্যায় এ বছর ও শ্রী শ্রী কালী মায়ের পূজায় সনাতন ধর্মাবলম্বী মানুষদের দেখা গেছে নারী পুরুষে ভীড়। শান্তি পূর্ণ ভাবে উদযাপিত হচ্ছে। এই পূজা পরিচালিত করেন গ্রামবাসী এবং ধর্মীয় পারবন সাশ্রিক নিয়ম দ্বারায় পূজা মন্ডপে মহা প্রশাদ বিতরণ, হিন্দু সম্প্রদায়ীক গান সহ বিভিন্ন বিনোদনের সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে, সাজানো হয়েছে আলোক সজ্জায় পূজা প্রাঙ্গণ। মধ্যনগর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে হিন্দু ধর্ম প্রাণ নারী, পুরুষ ভক্তরা কালী মায়ের প্রতি ভক্তি ও শ্রদ্ধানিবেদন করতে এবং বিশ্বের সকল মানুষের শান্তি কামনায় প্রার্থনা করতে ছুটে আসেন শ্রী শ্রী কালী মায়ের মন্দিরে।

পূজা মন্ডপে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য সুনামগঞ্জ-১ আসেনর জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোস্তাক আহামেদ,মধ্যনগর উপজেলা বাজার কমিটির সভাপতি অমরেশ রায় চৌধুরী, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ওবায়দুল ইসলাম খান রনি সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।