পিরোজপুরের মঠবাড়িয়ায় ব্যবসায়ীর ওপর হামলা চেষ্টা,থানায় অভিযোগ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মঠবাড়িয়া – ডৌয়াতলা সড়কের নয়াহাটের ব্যবসায়ী রুবেলের ওপর হামলা চেষ্টা ও ভোগদখলীয় বসত ঘর মেরামতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে।

রুবেল টিকিকাটা ইউনিয়নের পূর্ব সেনের টিকিকাটা (সূর্যমনি) গ্রামের মৃত. আলী হোসেন হাওলাদারের পুত্র।অন্যদিকে প্রতিপক্ষ রিপন গং ওই একই এলাকার মৃত. রহমান মৃধার পুত্র।

জানা গেছে,ব্যবসায়ী রুবেলকে নয়াহাট থেকে উৎখাত করার জন্য প্রতিপক্ষরা বসত ঘর মেরামতে বাধা দিয়ে সম্প্রতী হামলা চালানোর চেষ্টা চালায়।তখন রুবেল ও পরিবারের সদস্যরা ঘরের মধ্যে আশ্রয় নেয়।ঘর থেকে বের না হলে এ সময় প্রতিপক্ষরা ঘরে আগুন দেওয়ার হুমকি দেয়।খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পৌছালে রিপন গংরা পালিয়ে যায়।হামলা চেষ্টার ভিডিও সংরক্ষণ করেছে ভুক্তভোগীরা।

খোঁজ নিয়ে জানা গেছে, ইতোপূর্বে প্রতিপক্ষদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে মামলা হয়।পরে আদালতের বাইরে শালিস ব্যবস্থায় অঙ্গীকারনামা সৃজন করে মিমাংসা হয়। অঙ্গিকারনামা সূত্রে মামলাটি নিষ্পত্তি হয়। কিন্তু মামলাটি নিষ্পত্তির পর আবারও বেপরোয়া হয়ে ওঠে প্রতিপক্ষরা।রিপন মৃধা ও প্রিন্স মৃধার বিরুদ্ধে চাঁদাবাজি সহ একাধিক মামলা চলমান ও বিচারাধীন রয়েছে।ইতোপূর্বেও প্রতিপক্ষরা ব্যবসায়ী রুবেলর ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করেছে।এ মামলাটিও বিচারাধীন রয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান,নয়াহাট এলাকায় বসত ঘর মেরামতে বাধা দেওয়ার ঘটনায় শুক্রবার একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।