প্রকাশিত সংবাদের প্রতিবাদ: “মঠবাড়িয়ায় চার মামলার আসামি অধরা”

গত ১২ ডিসেম্বর একটি অনলাইন নিউজ পোর্টালে “মঠবাড়িয়ায় চার মামলার আসামি অধরা” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৬ নং টিকিকাটা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নাসির উদ্দিন হেলাল মৃধা।
এক প্রতিবাদলিপিতে তিনি জানান, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত। সংবাদটিতে আমাকে বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য লেখা হয়েছে। যদিও আমি বর্তমানে ইউপি সদস্য এবং বিএনপির কোন পদ পদবি অথবা কোন কর্মসূচি ও কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত নই।ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও এ বিষয়ে অবগত আছে।সংবাদটিতে উল্লেখ করা হয়েছে, আমার নামে বিজ্ঞ আদালতে ৪ টি মামলা রয়েছে এবং ৪টি মামলায় আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।বাস্তবে আমার নামে একটি মামলা রয়েছে এবং উক্ত মামলায় আমি উচ্চ আদালত থেকে জামিনে আছি।
 আমার নামে ওয়ারেন্ট বা গ্রেপ্তারি পরোয়ানা আছে বলে থানা পুলিশ কোন সাংবাদিককে তথ্য দেয়নি। বরং আমার নামে মঠবাড়িয়া থানায় কোন ওয়ারেন্ট পেন্ডিং নেই বলে ওই সাংবাদিককে থানা থেকে নিশ্চিত করার পরেও উদ্দেশ্যপ্রনোদিতভাবে সংবাদটি প্রকাশ করা হয়েছে। মূলত একটি মহল আমার সমাজসেবামূলক কাজে ঈর্ষান্বিত হয়ে প্রতিহিংসাবশত গণমাধ্যমকর্মীদের ভুল তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করেছে।আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।