চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন নিহত

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনা যেন পিছু ছাড়ছে না। সড়ক আইন বাস্তবায়ন না হওয়ায় জেলার যেখানে সেখানে দুর্ঘটনায় পতিত হচ্ছে জেলার শিশু থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষ। তারই অংশ হিসেবে চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুল জব্বার (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা শহরের সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে এ নিহতের ঘটনা ঘটে। নিহত আব্দুল জব্বার শহরের জোয়ার্দ্দার পাড়ার ৪নং ওয়ার্ডের মৃত বোরহান উদ্দীনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার এএসআই আশরাফুজ্জামান জানান, আব্দুল জব্বার একটি মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা বড় বাজারের দিক থেকে রেলবাজারের দিকে যাচ্ছিলেন। সরকারি বালিকা বিদ্যালয়ের বিপরীতে একটি ইজিবাইককে অতিক্রম করতে গেলে ধাক্কা লেগে রাস্তার ওপর ছিটকে পড়েন তিনি। সেসময় অপরদিক থেকে আসা ওই ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হলে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি।

নিহত আব্দুল জব্বার শহরের রেলবাজার এলাকায় একটি মুদি দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করতেন। তার পরিবার এখনও পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেননি। অভিযোগ না থাকলে ময়না তদন্ত ছাড়াই আইন প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।