চুয়াডাঙ্গার বাগানপাড়ার সাহাদকে কুপিয়ে জখম; রেফার্ড

চুয়াডাঙ্গায় পূর্বশক্রতার জের ধরে সাহাদ হোসেন (২৩) নামের এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। সেসময় স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় সাহাদ হোসেনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

মঙ্গলবার (২৯ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে শহরের বাগানপাড়া কানাপুকুরের পাশে পাকড়া বাগানে এ জখমের ঘটনা ঘটে।

সাহাদ হোসেন বাগানপাড়ার মৃত. সিরাজুল ইসলাম সিরুর ছেলে। সে কবরী রোডে একটি লেদের দোকানে কাজ করেন। জানা গেছে, সাহাদসহ কয়েকজন বন্ধুরা মিলে পাকড়া বাগানে বসেছিল। এমন সময় কয়েকজন যুবক ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। সেসময় সবাই পালিয়ে গেলেও পালাতে পারেনি সাহাদ। তাকে ধরে ফেলে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, ধারালো অস্ত্রের আঘাতে তার শরীরের বিভিন্নস্থান জখম হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি দেখা দিলে, উন্নত চিকিৎসার জন্য জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর) রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) মাহব্বুর রহমান জানান, এক যুবককে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে বলে জেনেছি। এখনো কেউ অভিযোগ করেনি। তবে অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান অব্যহত রেখেছে। তাদেরকে পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।