পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে স্কুল পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউবওয়েল মোটরের তারের সঙ্গে বিদ্যুৎ স্পৃষ্টে ওমর ফারুক বেল্লাল (১৫) নামের নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার দেবনগড় ইউনিয়নের গনিপাড়ায় এ ঘটনাটি ঘটে। নিহত ওমর ফারুক ওই গ্রামের মশিবুল ইসলামের ছেলে।

ইউপি সদস্য মোঃ বসিরুল আলম বিদ্যুৎ স্পৃষ্টের বিষয়টি নিশ্চিত করে জানান, বেল্লালের বসত বাড়ির টিউবওয়েল মোটরের তার মেরামত করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনাটি ঘটে।

এদিকে দেবনগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছলেমান আলী বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শিক্ষার্থীর মৃত্যুর তথ্যটি নিশ্চিত করে বলেন, নিহত ওমর ফারুক নামাযী ছেলে ছিল। নামায পড়ার উদ্দেশে বাড়ীতে গোসল করতে গেলে টিউবওয়েল মোটরের তার ছেঁড়া দেখে তা মেরামত করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। মৃত যাওয়া ওমর ফারুক বোদা ময়নাগুড়ী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তিনি আরোও বলেন, ঘটনাটি দুপুর দেড় টার দিকে ঘটেছে।

এ ব্যাপারে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। লাশটি দাফন করা হয়েছে কিনা বা কখন ঘটনাটি ঘটেছে রাত পৌনে ৭টার দিকে জানতে চাইলে তিনি বলেন, আমার ফোর্স ঘটনাস্থলে গিয়েছেন।